35 C
আবহাওয়া
১১:৫০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » প্রেমের ফাঁদে অপহরণ, গ্রেফতার ৪

প্রেমের ফাঁদে অপহরণ, গ্রেফতার ৪

প্রেমেরে ফাঁদে অপহরণ, গ্রেফতার ৪

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে এক ব্যাংক কর্মকর্তাকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের অভিযোগে চার অপরহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১১ মার্চ) সকাল ১১টায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি রুহুল আমিন।গ্রেফতারকৃতরা হলেন- মাে. শহিদ আলম লেদু (৩০), মাে. জাহাঙ্গীর আলম (৩০), মাে. রায়হান (২৮), মাে. গিয়াস উদ্দীন (২৯)। এ সময় তাদের কাছ থেকে ১টি দেশিয় এলজি ও ২টি টিপ ছােরা উদ্ধার করা হয়।

সংবাদ সম্মেলনে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, ব্যাংক কর্মকর্তা শামীম হাসান (৩৭) নগরের একটি প্রাইভেট ব্যাংকের সিনিয়র অফিসার। অজ্ঞাত এক তরুণী ক্লায়েন্ট পরিচয়ে তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে। কথার সূত্র ধরে তাদের সম্পর্ক গড়ে উঠে। শুরু হয় তাদের ফোনালাপ। কয়েকদিন কথা বলার এক পর্যায়ে দেখা করতে যান তরুণীর সাথে। গত ৫ মার্চ তরুণীর দেয়া ঠিকানা বাকলিয়ার রাহাত্তরপুল এলাকায় দেখা করতে গেলে কাজের ছেলে পরিচয়ে ধৃত আসামি রায়হান তাকে ফ্লাইওভারের নিচ থেকে নিয়ে যায় চান্দারপুকুর পাড় বিসমিল্লাহ টাওয়ারের পেছনে।

এতে তিনি অপহরণের স্বীকার হয়। ৮-১০ জন তাকে ঘিরে ফেলে। তারপর শুরু হয় অমানুষিক নির্যাতন। ওই তরুণীর সাথে প্রেম আছে বলে তাকে বিভিন্ন খারাপ ইঙ্গিত দেন। পরবর্তীতে তার বুকে অস্ত্র ঠেকিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। তিনি প্রাণভয়ে তার (ভুক্তভোগী) ভাই সাইদুর রশিদকে এ বিষয়ে মোবাইল করে জানান। পরবর্তীতে ৪টি বিকাশ নম্বরে ২লাখ টাকা মুক্তিপণ নিয়ে তাকে ছেড়ে দেয়া হয়। পরে ওই ব্যাংক কর্মকর্তা বাকলিয়া থানায় এ ব্যপারে একটি অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, বিভিন্ন সময়ে ১০ থেকে ১৫ জনকে একইভাবে জিম্মি করে টাকা আদায় করার কথাও জানায় তারা। বাকলিয়া, চাঁন্দগাও ও কোতোয়ালী এলাকায় ১৫০টিরও বেশি চুরি ও ছিনতাই কাজে লিপ্ত থাকার কথাও স্বীকার করেছে তারা। তাদের এ সিন্ডিকেটের দশ জনের সম্পৃক্ততার কথা জানতে পেরেছি। তাদের বাকি সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত  রয়েছে বলে জানিয়েছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ