40 C
আবহাওয়া
৬:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » ঢাকায় ফিরে আসছে মুরাদ হাসান?

ঢাকায় ফিরে আসছে মুরাদ হাসান?

মুরাদ

বিএনএ , ঢাকা: অশালীন ও নারীর প্রতি চরম অবমাননাকর মন্তব্য করে তথ্য প্রতিমন্ত্রীর পদ হারানো ডা. মো. মুরাদ হাসানকে দুবাইতেও প্রবেশের অনুমতি দেয়নি দেশটির ইমিগ্রেশন পুলিশ।এর আগে কানাডার বিমানবন্দর থেকে ফিরিয়ে দেওয়া হয় বিতর্কিত এ রাজনীতিককে। তবে  ঢাকায় আসছে মুরাদ হাসান?

বিভিন্ন সূত্রের খবরে জানা যায়, ঢাকায় ফেরার টিকিটও কেটে ফেলেছেন তিনি! সব কিছু ঠিক-ঠাক থাকলে রোববার সকালেই ঢাকায় পা রাখার কথা রয়েছে তার।

তার ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, আগামীকাল রোববার সকাল ৮টা ২০ মিনিটে তিনি ঢাকায় ফেরার প্রস্তুতি নিয়েছেন।

তবে দায়িত্বশীল কোনো সূত্র  ডা: মুরাদের ঢাকায় ফেরার বিষয়ে নিশ্চিত করে  সংবাদ মাধ্যমের কাছে এখন পর্যন্ত মুখ খোলেননি।

নারীর প্রতি অশোভন মন্তব্য করে বিতর্কিত হওয়া সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মুরাদ শুক্রবার (১০ ডিসেম্বর) স্থানীয় সময় ১:৩১ মিনিটে টরন্টো পিয়ারসন আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন।

পরে বাংলাদেশে নারীদের হয়রানি, অপমান এবং নির্যাতনের কারণে তাকে ইমিগ্রেশন জিজ্ঞাসাবাদ করা হয়। সেই সঙ্গে তার কাছে বিভিন্ন ভিডিও, ছবি ও সংবাদ এর বিষয়ে জানতে চাওয়া হয়। তিনি কী কারণে কানাডায় এসেছেন, সে বিষয়েও জানতে চাওয়া হয়। এ সময় কোনো যুক্তিযুক্ত কারণ দেখাতে ব্যর্থ হন ডা: মুরাদ। তার সরকারি ও ব্যক্তিগত পাসপোর্ট জটিলতার বিষয়েও কানাডা ইমিগ্রেশন জানতে চাইলে কোনো সঠিক উত্তর দিতে না পারায় তাকে কানাডা পিয়ারসন এয়ারপোর্ট থেকে পুনরায় দুবাইয়ে ফেরত পাঠানো হয়।

বিএনএ/ওজি

Loading


শিরোনাম বিএনএ