26 C
আবহাওয়া
৫:০৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ী, খোয়ালেন সাড়ে ৪ লাখ টাকা

অজ্ঞানপার্টির খপ্পরে ব্যবসায়ী, খোয়ালেন সাড়ে ৪ লাখ টাকা


বিএনএ, ঢাকা: রাজধানীর মতিঝিলের আরামবাগ এলাকায় অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে মোহাম্মদ শামীম (৩৮) নামে এক জুতা ব্যবসায়ী সাড়ে ৪ লাখ টাকা খোয়ালেন। শনিবার (১১ নভেম্বর) দুপুরে দিকে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী ভাই আব্দুর রহমান জানান, আমরা দুই ভাই পাইকারি জুতার ব্যবসা করি। আমার ভাই ঢাকা থেকে সকালে সাভার যান। সাভারের একটি ব্যাংক থেকে টাকা তুলিয়ে ঢাকার উদ্দেশ্যে হিমাচল গাড়িতে ওঠেন। ওই বাসে থাকা অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে অজ্ঞান করে সাড়ে ৪ লাখ টাকা কৌশলে নিয়ে যায়। বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসকরা পাকস্থলী ওয়াশ করে মেডিসিন বিভাগে ভর্তি করেন ।

তিনি আরও জানান, দুই ভাইয়ের মালিবাগ রেলগেটে জুতার দোকান রয়েছে। আমার ভাই সাভারেই থাকে। সাভার থেকে টাকা আনার পথে এ ঘটনা ঘটে। আমাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার চরলিয়া গ্রামে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মতিঝিলের আরামবাগ থেকে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে এক জুতা ব্যবসায়ী এসেছেন। তার কাছে থেকে অজ্ঞানপার্টির সদস্যরা সাড়ে ৪ লাখ টাকা নিয়েছে বলে জানতে পেরেছি। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ