31 C
আবহাওয়া
১২:১৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » গুইমারায় বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গুইমারায় বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গুইমারায় বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বিএনএ, খাগড়াছড়ি: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ গুইমারা উপজেলার উদ্যোগে যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে দোয়া মোনাজাত, আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।

শনিবার (১১ নভেম্বর) সকালে গুইমারা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা ও ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য সাভারের শতাধিক পোশাক কারখানা বন্ধ

গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীলের সভাপতিত্বে কেক কাটা হয়।

পরে গুইমারা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়, র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেমং মারমা।

আরও পড়ুন: কথা দিয়েছিলাম, কথাটা রাখলাম : প্রধানমন্ত্রী

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের, সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম মীর, গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক কংজরী মারমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ রানা, ২নং হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরুল ওহাব, সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী রুবেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল আলম শুভ, সাধারণ সম্পাদক সাচিং মারমা, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুন্নবী চৌধুরী রুবেলসহ উপজেলার তিন ইউনিয়নের আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী।

বিএনএনিউজ/ আনোয়ার হোসেন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ