30 C
আবহাওয়া
৪:২৬ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাবি প্রশাসনের সাথে পরিজন ফাউন্ডেশনের আলোচনা অনুষ্ঠিত

রাবি প্রশাসনের সাথে পরিজন ফাউন্ডেশনের আলোচনা অনুষ্ঠিত

রাবি প্রশাসনের সাথে পরিজন ফাউন্ডেশনের আলোচনা অনুষ্ঠিত

বিএনএ, রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসনের সাথে যুক্তরাষ্ট্রের অলাভজনক সংস্থা— পরিজন ফাউন্ডেশনের, এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনে উপাচার্য কনফারেন্স কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় পরিজন ফাউন্ডেশনের প্রধান নির্বাহী মো. আরিফ চৌধুরী পরিজন ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য এবং রাবিতে এর কার্যক্রম সম্প্রসারণের বিষয়ে আলোচনা করেন। আলোচনাকালে, উপ-উপাচার্য অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে, অনুষদ অধিকর্তা, উপ-রেজিস্ট্রার (একাডেমিক) ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ অংশ নেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে জানা যায়, পরিজন ফাউন্ডেশন বর্তমানে রাবির ৩৯টি বিভাগের ১৯৬ জন অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে মাসে প্রায় ১ হাজার থেকে ৩ হাজার টাকা পর্যন্ত, বছরে প্রায় ২৮ লাখ টাকার বৃত্তি প্রদান করছে।

এছাড়া, বাংলাদেশে তারা ৮৭টি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করবে। ফাউন্ডেশনটি যুক্তরাষ্ট্র সরকারের সংশ্লিষ্ট বিভাগে অলাভজনক সংস্থা হিসেবে তালিকাভুক্ত।

বিএনএ/সাকিব, এমএফ

Loading


শিরোনাম বিএনএ