31 C
আবহাওয়া
৫:০৭ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ম্যানইউতে অভিষেক রাঙালেন রোনালদো

ম্যানইউতে অভিষেক রাঙালেন রোনালদো

ম্যানইউতে অভিষেক রাঙালেন রোনালদো

বিএনএ ক্রীড়া ডেস্ক: ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে স্বপ্নের অভিষেক হলো ক্রিস্টিয়ানো রোনালদোর। একযুগ পর ম্যানইউর জার্সিতে ফেরার ম্যাচ জোড়া গোল করেছেন তিনি।

শনিবার ( ১১ সেপ্টেম্বর) ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে রেড ডেভিলরা। ওল্ড ট্রাফোর্ডে রোনালদোর জোড়ার সঙ্গে স্বাগতিকদের হয়ে বাকি গোল দুটি করেছেন ব্রুনো ফের্নান্দেজ ও হেসে লিনগার্ড।

ঘরের মাঠে অনুষ্ঠিত ম্যাচের দশ মিনিটে ফসকে যায় সুযোগ। পরে আরও দুবার প্রতিপক্ষ রক্ষণে হামলে পড়ে প্রথমার্ধের যোগ করা সময়ে  ঝলকের পূর্ণতা টানেন রোনালদো।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে লাল জার্সিতে ফেরা উদযাপন করেন নিউক্যাসলের জাল কাঁপিয়ে। গ্রিনউডের শটে দেয়াল হলেও বলের নিয়ন্ত্রণ রাখতে পারেননি অতিথি গোলরক্ষক, সহজেই জাল খুঁজে নেন ওঁৎ পেতে থাকা সিআর সেভেন।

বিরতির পর ফিরে ম্যাচের ৫৬ মিনিটে এক গোল ফিরিয়ে দিয়ে রোমাঞ্চের আভাস দেয় নিউক্যাসল। অ্যালেন সেইন্ট-ম্যাক্সিমিনের বাড়ানো বলে গোল করেন জাভিয়ের ম্যানকুইল্লো। পরে আর নিউক্যাসলকে দাঁড়াতেই দেয়নি ম্যানইউ। ৬২ মিনিটে  ফের লিড এনে দেন রোনালদো। মহাতারকার দ্বিতীয় গোলে বলের যোগানদাতা ছিলেন লুক শ।

ম্যাচের ৮০ মিনিটে আরেকদফা ব্যবধান বাড়ান ব্রুনো ফের্নান্দেজ। এই গোলে বল বাড়িয়েছিলেন পল পগবা। ফরাসি তারকা পগবার বানিয়ে দেয়া বলেই লিনগার্ড নির্ধারিত সময়ের যোগ করা দ্বিতীয় মিনিটে ৪-১ করলে বড় জয় নিশ্চিত করে ম্যানইউ।

এই জয়ে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে ম্যানইউ। সমান ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে ম্যানসিটি। ৯ পয়েন্ট করে নিয়ে তিনে হোভ এন্ড অ্যালবিওন ও চারে টটেনহ্যাম।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ