Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় দাইয়াবিবি প্রাইমারী স্কুলের ভবন উদ্বোধন
ছাগলনাইয়া উপজেলা সংবাদ সব খবর

ছাগলনাইয়ায় দাইয়াবিবি প্রাইমারী স্কুলের ভবন উদ্বোধন

ছাগলনাইয়ায় দাইয়াবিবি প্রাইমারী স্কুলের ভবন উদ্বোধন

বিএনএ, ফেনী: ছাগলনাইয়া উপজেলার দাইয়াবিবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উক্ত  ভবনের উদ্বোধন করেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, মিউচ্যুয়াল গ্রুপের চেয়ারম্যান, নর্থসাউথ ইউনিভার্সিটির সাবেক চেয়ারম্যান, সাউথ ইষ্ট ব্যাংক লিমিটেডের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব আজিম উদ্দিন আহমেদ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আলহাজ্ব হাবিবুর রহমানের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক দিল আরা বেগমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাঠাননগর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, উপজেলা শিক্ষা অফিসার (অবসরপ্রাপ্ত) মহিউদ্দিন, সহকারী শিক্ষা অফিসার শাহ আলম ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, পোর্টল্যান্ড গ্রুপের ডিরেক্টর ও বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন শিমুল প্রমুখ।

এসময় দাইয়াবিবি আজিম উদ্দিন আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হোসাইন আহমেদ, দুলুমা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফ উদ্দিন চৌধুরীসহ শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিল্পপতি আজিম উদ্দিন আহমেদ তার ব্যক্তিগত অর্থায়নে প্রায় ৪ কোটি ব্যয়ে দাইয়াবিবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উক্ত নতুন ভবন নির্মান করেন।

বিএনএ/ এবিএম নিজামউদ্দিন, ওজি