31 C
আবহাওয়া
১২:৪৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বিএনএ সম্পাদকের জন্মদিন উদযাপন

বিএনএ সম্পাদকের জন্মদিন উদযাপন


বিএনএ, ফেনী:  ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর, বাংলাদেশ নিউজ এজেন্সি’র (বিএনএ) সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী , সমাজসেবক ও  দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মজুমদারের জন্মদিন বর্ণাঢ্য আয়োজনে  উদযাপিত হয়েছে।
রোববার( ১০জুলাই) পবিত্র ঈদুল আযহার দিন রাতে ফেনীর ছাগলনাইয়া উপজেলা মহামায়া ইউনিয়নের উত্তর যশপুর গ্রামের সুলতান ভিলায় তার জন্মদিনের কেক কাটেন জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই’র প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিরাপত্তা সেলের প্রধান মনসুর আহমেদ বিপ্লব।এসময় রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, বন্ধু, পরিবারের সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শুভাকাঙ্ক্ষীরা ফুলেল শুভেচ্ছাসহ কুশল বিনিময় করেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আনসার ভিডিপির ডিরেক্টর সালমা সিদ্দিকা,প্রান্তিক গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার গোলাম সরওয়ার, ডিরেক্টর (এইচ আর) নাসরীন সরওয়ার মেঘলা, ছাগলনাইয়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এম মোস্তফা, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু, সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন মজুমদার, ফেনী পৌরসভার কাউন্সিলর ও তাঁর খালাতো ভাই সাইফুর রহমান, জয়নাল আবেদীন মানিক,বড় ভাই এএসএম মহিউদ্দিন বুলবুল,জাকির হোসেন, নুরুল হোসেন মজুমদার খোকা, ছোট ভাই মোমিনুর রহমান মজুমদার, এম,রবিউল হোসেন মজুমদার বাবু, তাঁর সহধর্মিণী ফারহানা হক,কন্যা ফারহিন রহমান, পৌর যুবলীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র কাজী নুরুল আলম, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মির্জা ইমাম হোসেন প্রমূখ।
এ ছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী জনপ্রতিনিধি,ব্যবসায়ী, সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।
উৎসবমুখর পরিবেশে আগত অতিথিরা সন্ধ্যার পর থেকে শুভেচ্ছা জানাতে থাকেন। তাদের অফুরন্ত ভালবাসায় সিক্ত হন তিনি। জন্মদিন উপলক্ষে মিজানুর রহমান মজুমদার গরীব-অসহায় ২০জন লোককে ঘর তৈরীর জন্য নগদ অর্থ, অসুস্থ রোগীদের ও গরীব মেয়েদের বিয়ের জন্য অনুদান প্রদান করেন। মিজানুর রহমান মজুমদার নম্র, ভদ্র, বিনয়ী, ধৈর্য্যশীল অহংকারমুক্ত  সমাজহিতৈষী ব্যক্তি হিসেবে সর্বমহলে সমাদৃত।
বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ