29 C
আবহাওয়া
১২:৩৫ পূর্বাহ্ণ - জুন ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সচিব পদে বড় রদবদল

সচিব পদে বড় রদবদল

জনপ্রশাসন মন্ত্রণালয়ে

বিএনএ, ঢাকা : বাংলাদেশ কর্ম কমিশন সচিবালয়সহ ৭ মন্ত্রণালয় ও বিভাগে সচিব পদে রদবদল এনেছে সরকার। মঙ্গলবার (১১ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আলাদা প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্ৰণালয়ের সিনিয়র সচিব মো. মশিউর রহমানকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে নেয়া হয়েছে।  আর ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামানকে স্থানীয় সরকার বিভাগে, স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইবরাহিমকে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরীকে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের সচিব করা হয়েছে। ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান একেএম শামিমুল হক ছিদ্দিকীকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্ৰণালয়ের সচিব হিসেবে এবং পাবলিক প্রাইভেট পার্টনারশিপ কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. মো. মুশফিকুর রহমানকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব করা হয়েছে।

অন্য এক প্রজ্ঞাপনে অর্থনৈতিক সম্পর্ক বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মোস্তাফিজুর রহমানকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। পদোন্নতির পর তাকে পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা (সচিব পদমর্যাদা) হিসেবে পদায়ন করা হয়েছে।

বিএনএনিউজ/এইচ.এম/এইচ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ