Bnanews24.com
অপরাধ রাজধানী সব খবর

গোপনে চিকিৎসা,দগ্ধ গৃহকর্মী উদ্ধার

গোপনে চিকিৎসা,দগ্ধ গৃহকর্মী উদ্ধার

বিএনএ, ঢাকা : রাজধানীর উত্তরায় নিয়াসা আক্তার (১৮) নামে দগ্ধ এক গৃহকর্মীকে কাউকে না জানিয়ে গোপনে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করেছে পুলিশ।  শুক্রবার(১১ জুন) বিকেলে ওই গৃহকর্মীকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

জানা গেছে, ঘটনাটি কয়েক দিন আগের হলেও বাসায় দগ্ধ গৃহকর্মীকে লুকিয়ে চিকিৎসা দিতে গিয়ে এক চিকিৎসক পরে ট্রিপল ৯৯৯ এ খবর দেয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে।

উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) কাঞ্চন রায়হান জানান, বিকেলে উত্তরা সেক্টর ৯, বাড়ি নম্বর ৭-সি-২০ এ বাড়ির দোতলা থেকে দগ্ধ গৃহকর্মীকে উদ্ধার করা হয়। এ সময় গৃহকর্ত্রীকে আটক করা হয়েছে ।গৃহকর্মীকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রাখা হয়েছে। গৃহকর্মীর গলায় ও ঘাড়ে দগ্ধের চিহ্ন পাওয়া গেছে।প্রাথমিকভাবে জানতে পেরেছি গৃহকর্ত্রীর মেয়ে যেকোনো কারণে ওই গৃহকর্মীর গায়ে গরম ভাতের মাড় ঢেলে দিয়েছেন। তদন্তের পরে বিস্তারিত জানা যাবে।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আখতারুজ্জামান ইলিয়াস জানান, এ ঘটনার বিস্তারিত তদন্তের পরই জানা যাবে। গৃহকর্ত্রীকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

এদিকে দগ্ধ গৃহকর্মী বলেন, গত এক বছর ধরে তিনি ওই বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলেন। গত ৯ জুন দুপুর ১টার দিকে গৃহকর্ত্রীর মেয়ে সুরভী তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দেন।

নিয়াসা আরও  বলেন, সুরভী বাসার নিচে গিয়ে তার জন্য গুঁড়ো সাবান আনতে বলেন। এ সময় তিনি বলেন আমি তো কখনো নিচে যায়নি। এ কথা শোনার সঙ্গে সঙ্গে সুরভী তার গায়ে গরম ভাতের মাড় ঢেলে দেন বলে অভিযোগ করেন।

বিএনএ/ আজিজুল, ওজি