35 C
আবহাওয়া
১১:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নায়িকা পপির মা হওয়ার গুঞ্জন

নায়িকা পপির মা হওয়ার গুঞ্জন

পপি

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা জাহান পপির কোনো খোঁজ পাচ্ছে না কেউ। এই তারকা সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার খবরের শিরোনামে আসলেও, সামনে আসেননি তিনি। এমনকি ঘনিষ্ঠজনরাও কেউ বলতে পারছেন না পপি কোথায় আছে। কয়েকজন বিনোদন সাংবাদিক তাদের ব্যক্তিগত ফেসবুক ওয়ালে ‘আবারও মা হচ্ছেন আরেক নায়িকা’ শিরোনামে পোস্ট দেয়ার পর থেকেই মিডিয়া পাড়ায় গুঞ্জন চলছে, তাহলে কী সেই নায়িকা পপি?

দীর্ঘদিন ধরে শুটিংয়েও নেই চিত্রনায়িকা পপি। পরিচিত জনদের সঙ্গেও খুব একটা দেখা সাক্ষাৎ নেই তার। শোনা যাচ্ছে, বাবা-মায়ের বাসায়ও থাকছেন না ঢালিউড নায়িকা। তাহলে পপি থাকেন কোথায়? ঘনিষ্ঠজনরা বলছেন, পপি বিয়ে করেছেন, থাকেন স্বামীর সঙ্গে। তিনি সন্তানসম্ভবা।

কোভিড-১৯ এর সংক্রমণ বেড়ে যাওয়ায় দীর্ঘ দিন ধরে শুটিংয়ে নেই সাদিকা পারভীন পপি। তবে গত বছরের শেষের দিকে ‘ভালোবাসা প্রজাপতি’নামের একটি ছবি দিয়ে অভিনয় শুরু করেন।  এরপর আরও কিছু ছবির কাজ শুরুর ঘোষণা দেন পপি। কিন্তু অজানা কারণে সেই ঘোষণা আর বাস্তবায়ন হয়নি। চলতি বছরের শুরুর দিকে এসে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি।

পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গুঞ্জন ঢালপালা ছড়াচ্ছে। গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন। বিয়ের পর তার বরের সঙ্গে সংসার জীবনও শুরু করেছেন। উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গেও থাকছেন না। এর মধ্যে আবারও গুঞ্জন উঠেছে মা হতে যাচ্ছেন এ নায়িকা। যদিও তার পরিবারের পক্ষ থেকে সন্তানসম্ভবা তো দূরের কথা, বিয়ের বিষয়টিই স্বীকার করছে না।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ