35 C
আবহাওয়া
১০:১৭ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে প্রাইভেটকার চাপায় দুই ছেলেসহ মায়ের মৃত্যু

ধামরাইয়ে প্রাইভেটকার চাপায় দুই ছেলেসহ মায়ের মৃত্যু

দুর্ঘটনা

বিএনএ, সাভার : ঢাকার ধামরাইয়ে সিএনজি-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মা ও দুই ছেলেসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছে আরও তিন যাত্রী৷ শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ৯টায় ধামরাই ধানতারা সড়কের ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ধামরাইয়ের ভাড়ারিয়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী পিয়ারা বেগম (৪৫) তার দুই ছেলে নাসিব খান (২৩) ও ছোটন খান (১৮)। তারা সিএনজিযোগে ঢুলিভিটা যাচ্ছিল বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, পিয়ারা বেগম তার দুই ছেলেকে নিয়ে আত্মীয়ের বাড়ি যাওয়ার জন্য নিজ বাড়ি থেকে সিএনজি অটোরিকসা যোগে ঢুলিভিটায় রওনা হন। তারা ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ছোটন খানকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত পিয়ারা বেগম ও তার অপর ছেলে নাসিব খানকে ঢাকায় রেফার্ড করেন। পরে পথেই তাদেরও মৃত্যু হয় বলে নিহত ছোটন খানের চাচাতো ভাই হৃদয় খান জানান।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত ডাঃ সায়লা শায়মীন জেসি।

ধামরাই থানার পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, দুই ছেলেসহ এই ঘটনায় তাদের মায়েরও মৃত্যু হয়েছে। আমরা জানার আগেই তাদের মরদেহগুলো উদ্ধার করে বাড়িতে নিয়ে গেছে স্বজনরা।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ