31 C
আবহাওয়া
২:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » শাবনূরের মাঝে মাকে খুঁজে পান দীঘি

শাবনূরের মাঝে মাকে খুঁজে পান দীঘি

দীঘি

বিনোদন ডেস্ক: প্রয়াত নায়িকা দোয়েল ও অভিনেতা সুব্রতর মেয়ে প্রার্থনা ফারদিন দীঘি। তবে মা-বাবার পরিচয়ে নয়, তিনি সবার কাছে পরিচিতি পেয়েছেন নিজের গুণেই। ছোটবেলাতেই দীঘি মা দোয়েলকে হারিয়েছেন। তবে মায়ের কথা মনে করে প্রায়ই কেঁদে ওঠেন তিনি।

মাকে নিয়ে স্মৃতিচারণা করে প্রায়ই আবেগঘন স্ট্যাটাস দেন তিনি। তবে এবার এই তারকা জানালেন, নন্দিত অভিনেত্রী শাবনূরকে মা মনে করেন তিনি। সম্প্রতি চলচ্চিত্র পরিচালক সমিতির পরিবার দিবসে হাজির হয়েছিলেন তাঁরা। সেখানেই ফ্রেমবন্দি হন দুই প্রজন্মের দুই তারকা।

ছবিটি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দীঘি লেখেন, ‘আমি তাকে আমার মা মনে করি। শাবনূর আন্টি।’ সঙ্গে জুড়ে দেন লাভ ইমোজি। বলে রাখা প্রয়োজন, যখন শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন তখন শাবনূরের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলন দীঘি।

২০০৮ সালে মুক্তি পায় পি এ কাজল পরিচালিত সিনেমা ‘১ টাকার বউ’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শাবনূর ও রুমানা খান। সিনেমাটিতে কাজল চরিত্রে অভিনয় করা শাবনূরের মেয়ের ভূমিকায় দেখা গেছে দীঘিকে। এর চেয়ে বড় খবর হচ্ছে, সিনেমাটিতে অভিনয় করে দর্শক-সমালোচকদের কাছে শিশুশিল্পী হিসেবে প্রশংসিত হন দীঘি। এখানেই শেষ নয়, এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য ৩৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে শ্রেষ্ঠ শিশুশিল্পী বিভাগে পুরস্কৃত হন তিনি।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে দীঘি অভিনীত সিনেমা ‘শ্রাবণ জ্যোৎস্নায়’। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত এ সিনেমাটি পরিচালনা করেছেন আবদুস সামাদ খোকন। সরকারি অনুদান পাওয়া এই সিনেমায় দীঘির বিপরীতে দেখা যাবে গাজী আবদুন নূরকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ