34 C
আবহাওয়া
১:৪১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বিদ্যুৎস্পৃষ্ট

বিএনএ, ঢাকা: রাজধানীর ধলপুরের সিটিপল্লী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শাহ আলম (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আলামিন (২২) নামের আরেক জন আহত হয়।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত শাহ আলম টাঙ্গাইল উপজেলার বাসিন্দা৷ বর্তমানে যাত্রাবাড়ীর ধলপুর সিটিপল্লী এলাকায় স্ত্রী ও এক ছেলেকে নিয়ে থাকতেন। তার বাবার নাম আব্দুল মান্নান। এ ঘটনায় আহত আলামিনকে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নেয়।

শাহ আলমের ছোট বোন জামাই আলামিন জানান, সিটি করপোরেশনের নির্দেশ মোতাবেক সিটিপল্লীতে বর্তমানে বসতবাড়ি সরিয়ে নেওয়া হচ্ছে। নতুন ভবন নির্মাণের জন্য সেখানে পুরাতন আবাসনগুলো ভেঙে সরানো হচ্ছে। আমরা নিজেরাই সে কাজ করছিলাম। আজ শাহ আলমসহ আমি একতলা ভবনের ছাদে উঠে রড সরানোর সময় সেটা গিয়ে পাশ দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারের সঙ্গে স্পর্শ লাগলে দুজনই আহত হই। পরে শাহ আলমকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল,এমএফ

Loading


শিরোনাম বিএনএ