34 C
আবহাওয়া
৮:৪৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » শাবিপ্রবি উপাচার্যের দুঃখ প্রকাশ

শাবিপ্রবি উপাচার্যের দুঃখ প্রকাশ

শাবিপ্রবি উপাচার্যের দুঃখ প্রকাশ

বিএনএ, সিলেট : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ শিক্ষার্থীদের ওপর পুলিশের হামলার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন ।

শুক্রবার( ১১ জানুয়ারি)সন্ধ্যায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সাথে উপাচার্য ও শিক্ষকদের বৈঠককালে এই দুঃখ প্রকাশ করেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম বলেন, শিক্ষকদের সাথে আলাপকালে শিক্ষামন্ত্রী বলেছেন, এই ঘটনা আপনার নির্দেশে ঘটুক আর না ঘটুক বিশ্ববিদ্যালয়ের প্রধান হিসেবে এর দায় দায়িত্ব আপনার ওপর এসে পড়ে।সে জায়গায় আমি হলে আমিও দুঃখ প্রকাশ করতাম। আপনি সবার কাছে দুঃখ প্রকাশ করবেন এবং উপাচার্য সেটাই করেছেন।

এর আগে বিকেল তিনটায় সিলেট সার্কিট হাউসে শিক্ষার্থীদের সাথে বৈঠকে বসেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। বৈঠক শেষে শিক্ষা মন্ত্রী বলেন, উপাচার্যের পদত্যাগ শিক্ষার্থীরা কেন চান সে বিষয়ে তারা আমাকে জানিয়েছেন। তারা আমাকে যা জানিয়েছেন আমি রাষ্ট্রপতিকে তা জানাব। এ বিষয়ে রাষ্ট্রপতি সিদ্ধান্ত নেবেন।

উল্লেখ্য, গত ১৩ জানুয়ারি ছাত্রীদের সাথে অসদাচরণের অভিযোগ এনে বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট জাফরিন আহমেদ লিজার পদত্যাগের দাবি জানান শিক্ষার্থীরা। পরে ১৬ জানুয়ারি পুলিশ লাঠিচার্জ, রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড ছুড়ে অর্ধশতাধিক শিক্ষার্থীকে আহত করলে উপাচার্যের পদত্যাগের দাবিতে আন্দোলনে নামেন শিক্ষার্থীর

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ