31 C
আবহাওয়া
১:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় অটোচালক হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় অটোচালক হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড

ব্রাহ্মণবাড়িয়ায় অটোচালক হত্যায় তিনজনের মৃত্যুদণ্ড

বিএনএ, ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ায় বাঞ্ছারামপুরে অটোরিকশাচালক হত্যা মামলায় ৩ জনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। বুধবার (১০ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জেলা ও দায়রা জজ শারমীন নিগার এই রায় প্রদান করেন। এছাড়াও এই মামলায় দুজনকে বেকসুর খালাস প্রদান করেছেন আদালত।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা আসামীরা হলেন, বাঞ্ছারামপুর উপজেলার জয়কালিপুরের মতিন মিয়ার ছেলে মো. কবির হোসেন (২২), একই এলাকার শাহ আলম শেখের ছেলে সজিব মিয়া প্রকাশ সজিব শেখ (২৫) ও লিটন মিয়ার ছেলে মো. মনির হোসেন (২৫)। আব্দুল আওয়াল ও রুবেল নামের দুইজন আসামি খালাস পেয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া আদালতের পুলিশ পরিদর্শক কাজি দিদারুল আলম জানান, রায়ের সময় সব আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০২২ সালের ১৫ মার্চ ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার জয়নগর গ্রামের বাসিন্দা এরশাদ মিয়ার ছেলে (অটোরিকশা চালক) মো. শরীফুল ইসলামকে হত্যা করে মরদেহ ফেলে যায় দূর্বৃত্তরা। এ সময় তার অটোরিকশাটিও নিয়ে যায় তারা। এ ঘটনায় নিহতের পিতা এরশাদ মিয়া অজ্ঞাত কয়েকব‌্যক্তি‌কে আসামী  করে একটি হত্যা মামলা দা‌য়ের করেন।

ওই মামলায় পুলিশ হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করে। পরবর্তীতে গ্রেপ্তার আসামিরা নিজেদের দোষ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় পৃথক পৃথক জবানবন্দি প্রদান করেন। পুলিশ দীর্ঘ তদন্তের পর ৫ জনের নাম উল্লেখ করে আদালতে চার্জশিট প্রদান করেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শারমিন নিগার স্বাক্ষ্য প্রমাণে দোষী সাব্যস্ত হওয়ায় আদালতে সকল আসামির উপস্থিতিতে ৩ জনকে মৃত্যুদণ্ড এবং ২ জনকে খালাস প্রদান করে রায় প্রদান করেন।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম, জিএন

Loading


শিরোনাম বিএনএ