Bnanews24.com
Home » নৌকার জোয়ার কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ-মেয়র প্রার্থী আইভি
ঢাকা বিভাগ সব খবর

নৌকার জোয়ার কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ-মেয়র প্রার্থী আইভি

মেয়র প্রার্থী আইভি

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্থানীয় সাংসদ শামীম ওসমান আজ মঙ্গলবার থেকে নৌকার মেয়র প্রার্থী আইভি রহমানের পক্ষে আনুষ্ঠানিকভাবে কাজ করার ঘোষণা দিয়েছেন। সোমবার এক সংবাদ সম্মেলনে তিনি ওই ঘোষণা দেন। এ প্রসঙ্গে মেয়র প্রার্থী আইভি রহমান এক প্রতিক্রিয়ায় বলেন, আমার নৌকার জোয়ার এমনিই উঠেছে। এই শহরে (নবীগঞ্জ, বন্দর, কদম রসুল, সোনাকান্দা, সিদ্ধিরগঞ্জ, নদীর ওপার, নারায়ণগঞ্জ) নৌকার এমন জোয়ার উঠেছে, এই জোয়ার কেউ ঠেকাতে পারবে না ইনশাল্লাহ। আমি বেশি কথা বলতে চাই না।

মঙ্গলবার(১১জানুয়ারি) রিক্শাযোগে নারায়ণগঞ্জ  শহরে প্রচারণাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নৌকার মেয়র প্রার্থী আইভি উপরোক্ত কথাগুলো বলেন। এর আগে অভিযোগ ছিল সাংসদ শামীম ওসমান বিএনপিপন্থি প্রার্থী তৈমুর আলম খন্দকারের পক্ষে কাজ করছিলেন বলে অভিযোগ ছিল।

আরও পড়ুন : প্রার্থী যেই হোক, নৌকার বিপক্ষে যাবার সুযোগ নেই-শামীম ওসমান

সংবাদ সম্মেলন করে শামীম ওসমান নিজের অবস্থান পরিষ্কার করেছেন এমন প্রশ্নের জবাবে আইভি রহমান বলেন, আমি এই ব্যাপারে কোনো কথাই বলতে চাই না। আমি কোনো অভিযোগও করিনাই। আমি তৈমুর আলম খন্দকারেরর বিরুদ্ধে কথা বলেছি। আমি আমার জনগণকে নিয়ে আছি, আমি আমার জনতা নিয়েই থাকতে চাই। কে কি বলল না বলল সেটা আমার বিবেচ্য বিষয় নয়।

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিএনএ নিউজ ২৪,জিএন