29 C
আবহাওয়া
৬:৪৯ পূর্বাহ্ণ - জুলাই ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ‘অন্তরঙ্গ’  ছবি নিয়ে যা বললেন দীঘি

‘অন্তরঙ্গ’  ছবি নিয়ে যা বললেন দীঘি

দিঘি

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগে প্রেমের গুঞ্জন ওঠে প্রার্থনা ফারদিন দিঘীর। মাহিমিন রাশিদ নামের এক তরুণের ফেসবুক আইডিতে তার সঙ্গে দীঘির বেশকিছু ছবি দেখা যায়। ছবিগুলোর কোনোটায় কাঁধে মাথা রেখে সমুদ্র দেখতে দ্বেখা গেছে দীঘিকে। আবার কোনোটায় খুনসুটিময় মুহূর্তে ধরা পড়েছেন তারা।

তবে বিষয়টিকে প্রেম বলে স্বীকার করতে নারাজ দীঘি। সম্পর্কটিকে বন্ধুত্ব বলতে চান তিনি। তার ভাষ্য, ‘ছেলেটি আমার বাল্যবন্ধু। আমি মনে করি অভিনয়ের বাইরে একটা ব্যক্তিগত জীবন রয়েছে আমাদের। সেখানে আলাদা সার্কেল, পরিবারসহ ভিন্ন একটা পৃথিবী থাকে। সেসব কখনও সামনে আনি না আমরা। আর সেখান থেকেই কোনোভাবে একটা ছবি চোখে পড়েছে সবার।’

তিনি আরও বলেন, “ছবিটি নিয়ে কিছু জায়গায় সংবাদও হয়েছে। তাতে বলা হয়েছে ‘অন্তরঙ্গ’ ছবি। আসলে বিষয়টি মোটেও তা নয়। কেননা, অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়। সেসব প্রকাশ্যে পোস্ট করা সম্ভব হয় না। আমার ফোন থেকে যে ছবি পোস্ট হবে, তা কখনও অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ সেটা হবে, যেটা আমার ফোনের গ্যালারিতে থাকবে, কিন্তু কখনও বের হবে না।”

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমা। এতে কৈশোরের রেণু চরিত্রটি করেছেন তিনি। এতে করে বেশ প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ