31 C
আবহাওয়া
১১:২২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

সাতকানিয়ায় সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

সাতকানিয়ায় সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ১

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের সাতকানিয়ায় সংঘবদ্ধ ধর্ষণের মামলায় শিমুল ওরফে শ্যামল দেবনাথ (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) রাতে জেলার চন্দনাইশ থানার দোহাজারী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতার শিমুল ওরফে শ্যামল দেবনাথ চন্দনাইশ থানাধীন দোহাজারী এলাকার মৃত গৌর কিশোর দেবনাথের ছেলে।

র‌্যাব-৭-সূত্রে জানা যা, ভুক্তভোগী (১৮) সাতকানিয়া থানাধীন এলাকায় মা ও ভাই-বোনসহ বসবাস করতেন। তাদের পাশের বাড়িতে বসবাসকারী মোক্তার আহমদ (৪৫) ভিকটিমকে প্রায়ই বিভিন্ন প্রকার কুপ্রস্তাব দিতো। রাজি না হলে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিতো। মোক্তার এলাকার প্রভাবশালী হওয়ায় ভিকটিমের পরিবার ভয়ে কিছু বলতো না। গত ২৭ অক্টোবর সন্ধ্যায় মোক্তার তার সহযোগী শিমুল ওরফে শ্যামল দেবনাথ ও আনু বেগমের সহায়তায় ভিকটিমকে তার বাড়ির সামনের রাস্তা থেকে অপহরণ করে সিএনজি অটোরিকশায় চট্টগ্রাম শহরে নিয়ে যায়। পরবর্তী সময়ে আসামি মোক্তার ও শ্যামল ভিকটিমকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করে। পরদিন ২৮ অক্টোবর সকালে ভিকটিমকে অসুস্থ অবস্থায় এক আত্মীয়ের বাসার সামনে ফেলে রেখে পালিয়ে যায় তারা।’

গত ৮ নভেম্বর মামলার প্রধান আসামি মোক্তারকে র‌্যাব গ্রেফতার করেছে। শ্যামল দেবনাথ এ ধর্ষণ মামলার দুই নম্বর আসামি।এ ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে সাতকানিয়া থানায় তিন জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ