39 C
আবহাওয়া
৪:৫৬ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » নেত্রকোণায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিসভা

নেত্রকোণায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিসভা

নেত্রকোণায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিসভা

বিএনএ, নেত্রকোণা: নেত্রকোণার বারহাট্টায় সুষ্ঠু, সুন্দর, শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে শারদীয় দুর্গাপূজা উদযাপনের লক্ষ্যে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে জেলা পরিষদের বারহাট্টা অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলে এই সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা পূজা উদযাপনে সরকারি বিধি-নিষেধ আন্তরিকতার সাথে অনুসরণের উপর সবিশেষ গুরুত্বারোপ করেন। দুর্গাপূজাকে আন্নন্দঘন উৎসবে পরিণত করার জন্য ধর্মমত নির্বিশেষে সকলের সাহায্যও কামনা করেন তারা। পূজা-উদযাপনকালে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে প্রশাসন ও পুলিশের পক্ষ হতে সকলকে অবহিত করা হয়। তারা বলেন, যে কোন প্রকার অপ্রত্যাশিত পরিস্থিতি মোকাবেলায় প্রতিটি মন্ডপে পুলিশ ও আনসার মোতায়েন করা হবে। তবে নিজ নিজ দায়িত্বে সিসি ক্যামেরার ব্যবস্থা রাখার জন্য আয়োজনকারীদের অনুরোধ জানায় প্রশাসন। প্রস্তুতি সভার পর প্রশাসনের পক্ষ থেকে সম্প্রীতি সভার আয়োজন করা হয়।

আরও পড়ুন: শেখ মুজিবের মেয়ে দুর্নীতি করতে পারে না : প্রধানমন্ত্রী

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আক্তার ববি সভা প্রধান ছিলেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মাইনুল হক। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. খায়রুল কবির খোকন, বারহাট্টা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল ওয়াদুদ, ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ ও শাহিনুর আক্তার শায়লা, থানার অফিসার ইনচার্জ খোকন কুমার সাহা, সাবেক ডিএডি মুক্তিযোদ্ধা মো. নূর উদ্দিন, পল্লী বিদ্যূতের ডিজিএম প্রকৌশলী মো. মাহফুজুর রহমান খান, সিংধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাছির উদ্দিন তালুকদার, পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা সেন্টু ও সাধারণ সম্পাদক মৃনাল কান্তি জোয়ারদার টুপুর, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা প্রাণেশ চন্দ্র পাল ও সাধারণ সম্পাদক সাগর চক্রবর্তী, ঘাতক দালাল নির্মূল কমিটির রমেন্দ্র নারায়ণ সরকার রনু প্রমুখ।

বিএনএনিউজ/ ফেরদৌস আহমাদ বাবুল/ বিএম

Loading


শিরোনাম বিএনএ