26 C
আবহাওয়া
৫:২১ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২২, মৃত্যু ১

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২২, মৃত্যু ১


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ১৫০টি নমুনা পরীক্ষায় ২২ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নগরে ১৮ জন এবং উপজেলায় ৪ জন। এ নিয়ে মোট আক্রান্ত ১ লাখ ১ হাজার ৯৯২ জন। এসময় করোনায় উপজেলায় ১ জন মৃত্যুবরণ করেছেন। রোববার (১০ অক্টোবর) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

চট্টগ্রাম: আজকের খবর

ওই প্রতিবেদনে বলা হয়েছে, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৩৬৯টি নমুনা পরীক্ষায় ৮ জন,  চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ল্যাবে ১৭১টি নমুনা পরীক্ষায় ৬ জন, ৮৬টি অ্যান্টিজেন টেস্টে ৬ জন, শেভরনে ৫০১টি নমুনা পরীক্ষায় ১ জন, এপিক হেলথ কেয়ার ল্যাবে ৯টি নমুনা পরীক্ষায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছে।

চট্টগ্রামের করোনার আজকের নিউজ

একইদিন আরটিআরএল ল্যাবে ৩টি ও মেডিকেল সেন্টার হাসপাতালে ১১টি নমুনা পরীক্ষা করে সবগুলো নেগেটিভ পাওয়া গেছে। এছাড়া চবি ল্যাব, সিভাসু ল্যাব, কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাব, মা ও শিশু হাসপাতাল ল্যাব এবং ল্যাব এইডে এদিন নমুনা পরীক্ষা করা হয়নি।

চট্টগ্রামে করোনা আপডেট 

চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২২ জন বেড়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ ১ হাজার ৯৯২ জন। যাদের মধ্যে নগরে ৭৩ হাজার ৮৩৮ জন এবং উপজেলায় ২৮ হাজার ১৭৬ জন। একই সময় করোনায় ১ জনের মৃত্যুসহ মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩১১ জন। যাদের মধ্যে নগরে ৭২০ জন ও উপজেলায় ৫৯১ জন।

বিএনএনিউজ২৪.কম/আমিন

Loading


শিরোনাম বিএনএ