32 C
আবহাওয়া
১২:০৯ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » এক মামলায় চিত্রনায়িকা একা’র জামিন মঞ্জুর

এক মামলায় চিত্রনায়িকা একা’র জামিন মঞ্জুর

এক মামলায় চিত্রনায়িকা একা'র জামিন মঞ্জুর

বিএনএ, ঢাকা : রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা সিমন হাসান একার জামিন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের ভার্চুয়াল আদালত এক হাজার টাকার মুচলেকায় জামিনের আদেশ দেন।

মাদক মামলায় জামিন পেলেও মুক্তি মিলছে না একার। তাকে মুক্তি পেতে হলে গৃহকর্মী হত্যাচেষ্টা মামলায়ও জামিন পেতে হবে। গত ১ আগস্ট আদালত একার জামিন ও রিমান্ড না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

এর আগে গত ৩১ জুলাই গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে তাকে আটক করে পুলিশ। হত্যাচেষ্টা মামলার এজাহারে উল্লেখ করা হয়, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত ৩ মাস ধরে কাজ করে আসছিলেন।

কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে পাওনা বকেয়া বেতনের দুই মাসের ৬ হাজার টাকা চান। তখন একা তাকে বলেন, তোকে দিয়ে আর কাজ করাবো না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দেন।

পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাথারি মারপিট করে এবং রান্নাঘর থেকে বটি এনে মাথায় কোপ দেয়। হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। তখন ভিকটিম চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে ভয়ভীতি দেখায়।

উল্লেখ্য, পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে একার বাসায় অভিযান চালায়। একার বেড রুমের বিছানার ওপর থেকে ৫ পিচ ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মিলি মদ উদ্ধার করে। এ ঘটনায় মাদক মামলা করা হয়।

বিএনএনিউজ২৪/শহীদুল,আমিন

Loading


শিরোনাম বিএনএ