29 C
আবহাওয়া
৬:০৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মিথিলাকে নিয়ে সেই গুঞ্জন অবশেষে সত্যি হলো

মিথিলাকে নিয়ে সেই গুঞ্জন অবশেষে সত্যি হলো

মিথিলা১

বিনোদন ডেস্ক: গত এক সপ্তাহ ধরে গুঞ্জন উড়ছে, টলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন পরিচালক রাজর্ষি দে ও মিথিলা। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো। নির্মাতা জানালেন, তার ‘মায়া’ সিনেমায় অভিনয় করবেন মিথিলা, এরই মধ্যে লুক টেস্ট সম্পন্ন হয়েছে।

টাইমস অব ইন্ডিয়াকে রাজর্ষি দে বলেন—‘চিত্রনাট্য রচনার সময়ে মায়া চরিত্রের জন্য ভেবে রেখেছিলাম মিথিলাকে। তার কিছু কাজ দেখে সৃজিতের সঙ্গে যোগাযোগ করলে ইতিবাচক সাড়া পাই। পরে চিত্রনাট্য পাঠালে মিথিলা খুব পছন্দ করেন। এতে মিথিলাকে তিন বয়সে দেখা যাবে।’

মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। এ সিনেমার বিষয়ে মন্তব্য করার মতো অবস্থায় নেই তিনি। মিথিলা বলেন—‘এই মুহূর্তে সিনেমাটি নিয়ে কথা বলার মতো অবস্থায় আমি নেই। অন্তত অনুমান নির্ভর কথা বলা ঠিক হবে না।’

শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে এই চলচ্চিত্র। এতে লেডি ম্যাকবেথের চরিত্রে অভিনয় করবেন কলকাতার তনুশ্রী চক্রবর্তী। এছাড়াও অভিনয় করবেন—কমলেশ্বর মুখোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, সৌরভ দাস, দেবলীনা কুমার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ। আগামী ১২ জুলাই সিনেমাটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, মিথিলা বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। মিথিলা তার কর্মজীবন শুরু করেন একজন পেশাদার উন্নয়নকর্মী হিসেবে। শিক্ষাজীবন শেষে তিনি ব্র্যাকে একজন গবেষক হিসেবে যোগদান করেন এরপর তিনি আমেরিকায় গিয়ে মিনিয়াপোলিস পাবলিক স্কুল ডিস্ট্রিক্টে কাজ করেন। একবছর সেখানে থাকার পর তিনি বাংলাদেশে ফিরে এসে স্কলাস্টিকায় হাই স্কুলে কাজ শুরু করেন। তিনি নর্দান বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কর্মরত ছিলেন। বর্তমানে তিনি ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কাজ করছেন।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ