29 C
আবহাওয়া
৭:০৫ পূর্বাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে হত্যা মামলার আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামে হত্যা মামলার আসামির ঝুলন্ত মরদেহ উদ্ধার


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারীতে  আবুল ফয়েজ(৫০) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ  উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার বিকেলের দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১নং রেলগেটের উত্তরে পশ্চিমপট্টি এলাকার মামুন সেন্টার নামক একটি ভাড়া বাসা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান বিএনএকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি ফটিকছড়িতে তার এলাকায় একটি হত্যা মামলার আসামি।  ছয় মাস আগে তিনি  জামিনে আছেন বলে জানা গেছে। আবুল ফয়েজ ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের  বাদশা মিয়া বাড়ির মৃত শামসুল আলমের পুত্র।

হাটহাজারী মডেল থানার এসআই আলী আকবর গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে ঝুলন্ত অবস্থায় ওই ব্যক্তির লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি, তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

সূত্র জানায়, তিনি ছয় মাস আগে আনোয়ারুল আজিম নামে এক ব্যক্তির  হত্যা মামলায় জামিনে আসেন। এর আগে ২০২২ সালের ১২ আগস্ট তার গ্রামের বাড়িতে সংঘটিত এ হত্যাকান্ডের একদিন পর তিনি গ্রেফতার হন এবং উক্ত হত্যা মামলার সঙ্গে জড়িত ছিল বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। প্রায় ১ বছর ১০ মাস জেল খেটে জামিনে মুক্তি পান। এরপর থেকে তিনি মানসিকভাবে দুর্বল হয়ে পড়েন এবং ফতেপুর ইউনিয়নের পশ্চিমপট্টি এলাকার মামুন সেন্টার নামক একটি ভাড়া বাসায়  বসবাস করে আসছিলেন।

বিএনএ/ ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ