38 C
আবহাওয়া
৫:০৭ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাই প্যানেল মেয়র রাজুকে কারাগারে পাঠালেন আদালত

মিরসরাই প্যানেল মেয়র রাজুকে কারাগারে পাঠালেন আদালত


বিএনএ, মিরসরাই : চট্টগ্রামের মিরসরাইয়ে চঞ্চল্যকর শাহাদাত হত্যা মামলায় মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজুকে চট্টগ্রামের একটি আদালত কারাগারে পাঠিয়েছেন। মঙ্গলবার (১০ মে) জুডিশিয়াল আদালত-১ এ হাজিরা দিতে গেলে ম্যাজিষ্ট্রেট জিহান সানজিদা জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন ।

রাজু  মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র। এর আগে তিনি ২ মাস ২৬ দিন জেল খেটে জামিনে ছিলেন।

কাউন্সিলর রাজু ২০২১ সালে ২৫ জুন আজিম হোসেন শাহাদাত নামে এক যুবককে নিজ শয়ন কক্ষে নির্যাতন করে হত্যার অভিযোগ রাজুর বিরুদ্ধে। নিহতের পিতা বাদি হয়ে মামলা দায়ের করেন।

নিহত শাহদাতের গ্রামের লোকজন কমিশনার রাজুকে হত্যাকারী দাবি করে আন্দোলনে নামলে পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে তিনি  আদালত থেকে জামিনে  বের হয়ে আসেন।

জানা গেছে, মিরসরাই থানা পুলিশ তাকে প্রধান আসামি করে হত্যা মামলার চার্জশীট দালিখ করেছে আদালতে।

তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক ওয়ালি উল্লাহ জানান, এজাহারের বর্ণনা ও তদন্ত রিপোটের তথ্য অনুযায়ি শাখের ইসলাম রাজুকে প্রধান আসামী করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১০ মে) মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডের মো. আক্কাস আলী বাড়ির মো. আক্কাসের স্ত্রী মোছাম্মদ রাশেদা আক্তার ওই কাউন্সিলরের বিরুদ্ধে চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সন্মেলন করেন। সন্মেলনে রাশেদা ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজুর  প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে কিছু চিহ্নিত দুস্কৃতকারী তাদের পুরো পরিবারকে নিশ্চিহ্ন করতে একের পর এক হামলা চালিয়ে রক্তাক্ত করার কথা উল্লেখ করেন।

তিনি বলেন, সন্ধ্যা নামার পর বেশ কিছু অপরিচিত লোক তাদের বাড়ির আশপাশে ঘুর ঘুর করায় তার পুরো পরিবার এবং আশপাশের বাসিন্দারা প্রতিটি রাত আতংকে কাটানোর পাশাপাশি নিরাপত্তাহীনতায় ভুগছে বলে কান্না বিজড়িত কণ্ঠে জানান।

বিএনএনিউজ/আশরাফ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ