30 C
আবহাওয়া
৪:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ছুটি কাটিয়ে মাঠে ফিরছেন সাকিব

ছুটি কাটিয়ে মাঠে ফিরছেন সাকিব

আইসিসির সর্বকালের সেরা অলরাউন্ডারের তালিকায় তিন নম্বরে সাকিব

বিএনএ স্পোর্টস ডেস্ক: গত রোববার (৮ মে) মুমিনুলদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ঢাকায় এসেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। সাদা পোশাকের সিরিজকে সামনে রেখে ঈদের ছুটি কাটিয়ে শুরু হয়েছে টাইগারদের শ্রীলঙ্কা সিরিজের প্রস্তুতি। প্রথম টেস্ট খেলতে ৮ মে চট্টগ্রাম পৌঁছেছে মুমিনুলরা। তবে স্কোয়াডে থাকা সবাই দলের সঙ্গে যোগ দিলেও এখনও ছুটিতে আছেন সাকিব আল হাসান।

দলের সবার ছুটি শেষ হলেও সাকিব নিয়েছেন বাড়তি দুই দিনের ছুটি। পরিবারের সঙ্গে বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন তিনি। এ কারণেই মূলত ছুটি নিয়েছেন তিনি। ফিরবেন আজ রাতে। আর দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ১১ মে।

কয়েক বছর ধরে টেস্ট সিরিজ আসলেই আলোচনায় থাকেন সাকিব। এবার শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজটা খেলবেন বাঁহাতি অলরাউন্ডার। দুই ম্যাচের সিরিজের জন্য গতকাল চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে টাইগাররা। তবে সেই অনুশীলনে ছিলেন না সাকিব। ঢাকা প্রিমিয়ার লিগ শেষে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান তিনি।

প্রথম টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড

মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসরাম, নাঈম হাসান, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহীদুল ইসলাম ও শরিফুল ইসলাম।

বিএনএ নিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ