29 C
আবহাওয়া
৮:২৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে জমি নিয়ে সংঘর্ষ, মুক্তিযোদ্ধাসহ আহত ৪

ময়মনসিংহে জমি নিয়ে সংঘর্ষ, মুক্তিযোদ্ধাসহ আহত ৪

ময়মনসিংহে জমি নিয়ে সংঘর্ষ মুক্তিযোদ্ধাসহ আহত ৪

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি নিয়ে বিরোধে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা ময়েজউদ্দিন মাষ্টারসহ ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।সোমবার (১০ মে) ভোরে উপজেলার রসুলপুর গ্রামের চকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টার রসুলপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ও চকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা এবং প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক (অব.)।

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টারের সাথে একই এলাকার রফিকুল ইসলামদের সাথে বিরোধ চলে আসছে।এরই জেরে সোমবার ভোরে মুক্তিযোদ্ধা ময়েজউদ্দিন মাষ্টারের জমি থেকে জোরপূর্বক মাটি কেটে নিচ্ছিল রফিকুল ইসলাম ও তার লোকজন। এ সময় বীর মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন মাষ্টার ফজরের নামাজ পড়ে হাঁটতে বের হয়ে ঘটনাটি দেখতে পেয়ে বাঁধা দিলে দুই পক্ষ সংঘর্ষে জড়ায়। এ সময় ময়েজউদ্দিন মাষ্টার ও প্রতিপক্ষের তিন জনসহ ৪ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয় আহতদের উদ্ধার ময়েজউদ্দিন মাষ্টারকে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রতিপক্ষের আহত তিনজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে চারজন গুরুতর আহত হয়। চারজনই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে, এঘটনায় এখনো কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগর ভিত্তিকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
বিএনএ/ হামিমুর রহমান ,ওজি

Loading


শিরোনাম বিএনএ