32 C
আবহাওয়া
৩:৪৮ অপরাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে পরিসংখ্যান বিভাগের নবীন বরণ ও প্রবীণ বিদায়

কুবিতে পরিসংখ্যান বিভাগের নবীন বরণ ও প্রবীণ বিদায়

কুবিতে পরিসংখ্যান বিভাগের নবীন বরণ ও প্রবীণ বিদায়

বিএনএ, কুবিঃকুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) পরিসংখ্যান বিভাগের ১৫তম ব্যাচের নবীনবরণ এবং ৮ম ও ৯ম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের কনফারেন্স রুমে পরিসংখ্যান বিভাগের প্রধান হুমায়ুন কাইসারের সভাপতিত্বে এঅনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান এবং বিজ্ঞান অনুষদের ডিন ড. দুলাল চন্দ্র নন্দী।

দুলাল চন্দ্র নন্দী বলেন, আমি বিদায়ী শিক্ষার্থীদেরকে দেশ ও দশের উন্নয়নে কাজ করতে আহবান করবো। জীবনে সকল বাঁধা পেরিয়ে তোমরা সফল হও। বিশ্ববিদ্যালয়ের মান অক্ষুণ্ণ রেখে তোমরা বিশ্ববিদ্যালয়কে প্রতিনিধিত্ব করবে এই আশা করছি।

কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান বলেন, আমি নবীনদের ফুলেল শুভেচ্ছা জানাচ্ছি এবং যারা বিদায় নিচ্ছেন তাদের সফলতা কামনা করছি। আমি বিদায়ী শিক্ষার্থীদেরকে বলবো আপনাদেরকে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের সাথে প্রতিযোগিতা করতে হবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য কাজ করতে হবে। তোমরা বাবা মায়ের স্বপ্ন পূরণ করবে এবং কর্মক্ষেত্রে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।

নবীনদের শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন বলেন, বিদায়ী শিক্ষার্থীদের আমি বলবো বিশ্ববিদ্যালয় তোমাদেরকে কখনো ডিসকানেকট করবে না। আমি আশা করবো তোমরা সব ক্ষেত্রে তোমাদের সততা, মেধা এবং প্রতিভার সাথে দায়িত্ব পালন করবে এবং পরিবারের স্বপ্ন পূরণ করতে চেষ্টা করবে। পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এবং বন্ধুদেরকে ভুলে যাবে না।

বিএনএ/ হাবিবুর রহমান হাবিব, ওজি

Loading


শিরোনাম বিএনএ