35 C
আবহাওয়া
১২:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চাষাঢ়ায় যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

চাষাঢ়ায় যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

ফটিকছড়িতে এক যুবককে কুপিয়ে হত্যা

মেডিকেল প্রতিবেদক: পূর্বশত্রুতার জেরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় আল-আমিন ওরফে দানিয়াল (২৮) নামে এক যুবকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে দুবৃর্ত্তদের বিরুদ্ধে। এ সময় শুভ (২২) নামে আরো একজন আহত হয়েছেন। শুক্রবার রাত সোয়া ১১টার দিকে চাষাঢ়া বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

নিহত আল আমিন ফতুল্লার মাসদাইর এলাকায় দেলোয়ার মিয়ার ছেলে। আর আহত শুভ (২২) একই এলাকার শাহজালালের ছেলে। দানিয়াল অটোরিকশা গ্যারেজের ব্যবসার সঙ্গে সম্পর্কিত ছিলো আর শুভ একটি কারখানার মেশিন অপারেটর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সোয়া এগারটার দিকে নগরীর চাষাঢ়া বালুর মাঠ এলাকায় প্রকাশ্যে ওই দুই যুবককে কুঁপিয়ে আহত করে কয়েকজন যুবক। পরে তাঁদের রক্তাক্ত অবস্থায় অটোরিকশায় তুলে নিয়ে যায় হামলাকারীরা। এরপর ফতুল্লার মাসদাইর এলাকায় আহতদের বাড়ির সামনে নিয়ে তাঁদের আবার আঘাত করে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক দানিয়ালকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে নিহতের মরদেহ নিয়ে আহাজারি করছিলেন তাঁর মা মুক্তা বেগম। এ সময় তিনি বলেন, বাড়ির পাশে দানিয়ালকে রক্তাক্ত অবস্থায় দেখে আমার ছোট ছেলে স্থানীয় লোকজন নিয়ে দানিয়ালকে হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে গিয়ে দেখি দানিয়াল মারা গেছে।

তিনি বলেন, দানিয়ালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তাঁর সঙ্গে স্থানীয় অনিকদের বিরোধ চলছিল। আমার ছেলেকে হত্যা করেছে তাদের শাস্তি চাই।

নিহতের স্ত্রী রাত্রি আক্তার জানান, গত দুই বছর আগে তাঁর সঙ্গে দানিয়ালের বিয়ে হয়। এরই মধ্যে কয়েকমাস ধরে তাঁরা আলাদা বাসা নিয়ে ভাড়াবাড়িতে থাকতেন। রাত দশটার দিকে দানিয়াল তাঁর বন্ধু শুভকে নিয়ে চাষাঢ়া ঘুরতে যায়। কিছুক্ষণ পরেই ফিরে আসে লাশ হয়ে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তাসলিম আহমেদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত অপর যুবক হাসপাতালে চিকিৎসাধীন। হত্যায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। যারা ঘটনার সঙ্গে জড়িত, তাঁদের দ্রুত গ্রেপ্তার করা হবে। এ ছাড়া নিহত যুবকের বিরুদ্ধেও থানায় মামলা রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করা হয়েছে।

বিএনএনিউজ২৪/ আহা/ এমএইচ/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ