Bnanews24.com
Home » নতুন করে ঘর বাঁধতে চলেছেন শবনম ফারিয়া!
এক নজরে বিনোদন

নতুন করে ঘর বাঁধতে চলেছেন শবনম ফারিয়া!

ফারিয়া

বিএনএ বিনোদন ডেস্ক: ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। কিন্তু দুই বছর না পেরুতেই ভেঙ্গে যায় সেই সংসার। বর্তমানে আলাদা পথেই হাঁটছেন দুজনে।

এবার শোবিজ পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন শবনম ফারিয়া। প্রেমিকের সঙ্গে তিনি নাকি কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন থেকেও ঘুরে এসেছেন এই অভিনেত্রী। নতুন প্রেমের বিষয়ে ফারিয়ার একটি পোস্টে ইঙ্গিতও পাওয়া গেছে।

শনিবার (৮ জানুয়ারি) ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন তিনি। গোলাপি-সবুজ পাড়ের সাদা শাড়ি। মিষ্টি হাসিতে তোলা ছবি দুটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা কেন প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।’

বলে রাখা প্রয়োজন, গত ৭ জানুয়ারি বলিউড অভিনেত্রী আলিয়া ভাট কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। সেগুলোর ক্যাপশনে তিনি লেখেন, ‌‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম।’

আলিয়ার প্রেমিক যে রণবীর কাপুর, তা সবারই জানা। বলিউডে তাদের প্রেম ওপেন সিক্রেট। কিন্তু শবনম ফারিয়া যাকে ‘বানর’ ছদ্মনাম দিলেন, তিনি কে? পরিচয়টা জানা যায়নি।

এদিকে ফারিয়ার ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায়, অনেকদিন ধরেই তিনি তার বিভিন্ন ছবির ক্রেডিট দিচ্ছেন ‘বানর’ ইমোজিকে। অর্থাৎ যিনি ছবিগুলো তুলে দিচ্ছেন, তাকে ফারিয়া অন্তর্জালে বানর নামে সম্বোধন করছেন। কিন্তু সেই বানরের আসল পরিচয় এখনো আড়ালে রয়ে গেছে।

আরও একটি বিষয় নজরে আসছে নেটিজেনদের। তা হলো শবনম ফারিয়ার অনামিকা আঙুলে আংটি। অপুর সঙ্গে বিচ্ছেদের পর তার হাত খালিই ছিল। তবে কয়েক মাস ধরে অনামিকায় একটি আংটি পরিধান করছেন অভিনেত্রী।

উল্লেখ্য, ভালোবেসে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। কিন্তু সংসারটি টিকেছিল ১ বছর ৯ মাস। এরপর তারা নিজেদের ভিন্ন পথ বেছে নেন। কিছুদিন আগেই ফারিয়া অভিযোগ তোলেন, প্রাক্তন স্বামী অপু তাকে নির্যাতন করতেন। সংসার জীবনে অতিষ্ট হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। যদিও অপু এসব অভিযোগ উড়িয়ে দিয়ে পাল্টা যুক্তি দেখিয়েছেন। ফারিয়া-অপুর অতীত দাম্পত্য জীবনের বিষয় নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। সেই রেশ কাটতে না কাটতে নতুন গুঞ্জন ছড়ালো।

বিএনএনিউজ২৪/এমএইচ