29 C
আবহাওয়া
৭:১৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঢাবিতে বহিরাগতদের বড় পর্দায় খেলা দেখায় নিষেধাজ্ঞা

ঢাবিতে বহিরাগতদের বড় পর্দায় খেলা দেখায় নিষেধাজ্ঞা

ঢাবিতে বহিরাগতদের বড় পর্দায় খেলা দেখায় নিষেধাজ্ঞা

বিএনএ: দেশের রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বড় পর্দায় বহিরাহতদের খেলা দেখার বিষয়ে নিষেধাজ্ঞা কর্তৃপক্ষের।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তিতে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে বহিরাগতদের ক্যাম্পাসে না যাওয়ার আহ্বান জানানো হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল- ২০২২ দেখার আয়োজন শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য। সেখানে বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন; পরিবেশ বিঘ্নিত হয়।

এ অবস্থায় শৃঙ্খলা ও পরিবেশ রক্ষায় ক্যাম্পাসের বাইরের দর্শকদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগমন না করে তাদের নিজ নিজ বাসা বা এলাকায় খেলা উপভোগ করার আহ্বান জানানো হয়।

ফুটবল বিশ্বকাপ উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির দুই জায়গায়, হাজী মুহাম্মদ মুহসীন হল মাঠে বড় স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে।

কাতারে বিশ্বকাপ শুরুর পর থেকেই বড় পর্দায় প্রিয় দলের খেলা দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢল নামে নানা বয়সের ভক্তদের। কানায় কানায় পূর্ণ হয়ে যায় স্ক্রিনের সামনের জায়গা।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ