জয়া আহসান

যার কাছে বয়স হার মানে

বিনোদন

দুই বাংলার নন্দিত অভিনেত্রী জয়া আহসান। করোনার এই সময়েও দুটি সিনেমার কাজ শেষ করেছেন তিনি। আপাতত কোনো সিনেমার শুটিং করছেন না। তবে সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব ৩৭ বছর বয়সী এই অভিনেত্রী। ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম দুই মাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করে থাকেন তিনি।

গত ৫ ডিসেম্বর ইনস্টাগ্রামে জয়া একটি ছবি পোস্ট করেছেন। অফ শোল্ডার সাদা পোশাকে, কোঁকড়ানো চুলে আবেদনময়ী জয়া ফ্রেমবন্দি হয়েছেন। এর কয়েকদিন আগে আরেকটি ছবি পোস্ট করেন জয়া। তাতে দেখা যায়, মাটিতে বসে আছেন হাস্যোজ্জ্বল জয়া। এ ছবিতে জয়ার শরীরি সৌন্দর্য যেন ঠিকরে পড়ছে।

গত কয়েকদিনে এসব ছবিতে অসংখ্য লাইক-কমেন্ট পড়েছে। জয়ার বয়স নিয়ে নানা বিতর্ক থাকলেও কিছুদিন আগে জয়া নিজেই জানিয়েছেন তার বয়স ৩৭। এসব ছবিকে কেন্দ্র করে আবারো জয়ার বয়সে এসে থেমেছেন নেটিজেনরা। তাদের ভাষায়‘জয়ার কাছে এসে থমকে আছে সময়।’

একজন প্রশ্ন কমরছেন ‘আপনি কি কোনো দিন বুড়ি হবেন না?’ আরেকজন লিখেছেন ‘আমার স্বপ্নের রানী’। নেটিজেনদের এমন প্রশংসাসূচক মন্তব্যে ভরে আছে কমেন্ট বক্স।

ইতিবাচক এসব মন্তেব্যের পাশাপাশি অনেকে নোংরা ভাষায়ও মন্তব্য করেছেন। যদিও এসব বিষয় নিয়ে কখনো মাথা ঘামান না জয়া। বরং নিজের কাজ মন দিয়ে করে যেতে চান এই অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *