37 C
আবহাওয়া
৫:১৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাউজানে ছাত্রীদের স্যানিটারি ন্যাপকিন বিতরণ

রাউজানে ছাত্রীদের স্যানিটারি ন্যাপকিন বিতরণ

রাউজানে ছাত্রীদের স্যানিটারি ন্যাপকিন বিতরণ

বিএনএ, রাউজান(চট্টগ্রাম ):  চট্টগ্রামের রাউজানে বিদ্যালয়ের ছাত্রীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে স্যানিটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে।এছাড়া ছাত্রীদের স্বাস্থ্যের সচেতনতা বৃদ্ধির জন্যে ক্যাম্পেইন ও মাস্ক প্রদান করা হয়।শনিবার( ৯ অক্টোবর )সকাল ১১টা থেকে উপজেলার ৪টি উচ্চ বিদ্যালয় রাউজান গহিরা এ,জে ওয়াই বহুমুখি উচ্চ বিদ্যালয়, রাউজান সুরেশ বিদ্যায়তন, রাউজান ছালামত উল্ল্রাহ উচ্চ বিদ্যালয়, রাউজান আর আর এসি সরকারী মডেল উচ্চ বিদ্যালেয় উপজেলা প্রশাসনের আয়োজনে এ কর্মসূচী পালিত হয়।

দুপুর সাড়ে ১২টায় ব্যারিস্টার সুরেশ বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত ক্যাম্পেইনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। বক্তব্য রাখেন  পৌরসভার মেয়র ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আলম দ্বীন, রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক প্রণব শর্মা।

বক্তারা বলেন, সকল ছাত্রীদের পিরিয়ড সম্পর্কে জানতে হবে। এটা গোপন রাখা বা লজ্জার কিছু নেই। খোলামেলা আলোচনা করে এবিষয়ে জানতে হবে। পরিবারের মা-বোন ও বিদ্যালয়ের ম্যাডামদের কাছ থেকে না জানা বিষয়গুলো বুঝে নিতে হবে। না হলে ভবিষ্যৎতে নানা রোগব্যাধি জন্ম নেয়।

২০২০-২১ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচী এডিপি’র আওতায় বিদ্যালয়ের ছাত্রীদের ন্যাপকিন বিতরণ করা হয়।

বিএনএ/শফিউল আলম, ওজি

Loading


শিরোনাম বিএনএ