29 C
আবহাওয়া
৭:১৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ছেলে নিয়ে পূজার পরিকল্পনা জানালেন নুসরাত

ছেলে নিয়ে পূজার পরিকল্পনা জানালেন নুসরাত

নুসরাত

বিএনএ, বিনোদন ডেস্ক: মা হয়েছেন টালিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। সন্তান ও কাজে ব্যস্ত সময় কাটছে তার। ছেলে ঈশানকে নিয়ে প্রথম পূজা কাটবে তার। জানালেন সে পরিকল্পনার কথা। সোশ্যাল মিডিয়ায় একটি ফ্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে নুসরাত জাহানের একটি ভিডিও।

সেখানে তিনি বলেছেন, এ বছর আমার খুদেটার (ঈশান) প্রথম পূজো। তাই এবার বেশি সময়টা ওর সঙ্গেই কাটাব। তবে এ বছর সুস্থতা জরুরি। তাই বেশিভাগ সময় বাড়িতে থাকবো। সবার সঙ্গে আনন্দ করবো বাড়িতেই।

ছোট ঈশানকে সামলেই কিছুদিন আগে লাইট, ক্যামেরা, অ্যাকশানের দুনিয়ায় ফিরেছেন নুসরাত জাহান। শুরু করলেন নতুন ছবি ‘জয় কালি কলকাত্তাওয়ালি’ ছবির শুটিং। পরিচালক জুটি সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত এ ছবিতে নুসরাতের চরিত্রের নাম রাকা। তার বিপরীতে এ ছবিতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী।

নতুন মায়ের দায়িত্ব সামলে, কেমন করে শুটিং চালাচ্ছেন নুসরাত? অভিনেত্রী বলেন, রাতে ঘুমাচ্ছি না আর দিনের বেলা কাজ করছি। আসলে জীবনে অনেকগুলো দায়িত্ব আর চরিত্র পালন করতে হয়। আমি একদিকে যেমন অভিনেত্রী, অন্যদিকে একজন মা, একজন মেয়ে আবার জনপ্রতিনিধিও। সবকিছু সামলানো সত্যিই খুব কঠিন।

ছবিতে নুসরাতের চরিত্রের নাম রাকা। শুটিং ফ্লোরে ফেরা কতটা উপভোগ করছেন তিনি? নুসরাত বলেন, ছবিতে আমার চরিত্রটা খুব হালকা চালের। এটা একটা রোম্যান্টিক কমেডি। কাজটা করতে ভীষণ ভালো লাগছে। তবে আমার ফ্লোরে সময় বাধা রয়েছে। সেটা আগে থেকেই বলা রয়েছে। অবশ্যই সেটা ছোট্ট ঈশানের জন্য। আর আমার গোটা টিম খুব সাহায্য করছে এ বিষয়ে। খুব দ্রুত কাজ মিটিয়ে ফেলছি।

পর্দায় নুসরাতের চরিত্রটা কেমন? অভিনেত্রী বলেছেন, রাকা একটা খুব সাধারণ মেয়ে। একটু বোকাও। ও বিশ্বাস করে পৃথিবীতে কেউ খারাপ হতেই পারে না। একটা অষ্টধাতুর কালীমূর্তি চুরির ঘটনাকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে ছবির গল্প।

সদ্য মা হয়েছেন তৃণমূলের তারকা সংসদ সদস্য অভিনেত্রী নুসরাত জাহান। কিন্তু সোশ্যাল মিডিয়ায় থেমে নেই তার নায়িকাসূলভ ফটোশুট। মাতৃত্বের আভায় নায়িকা নুসরাত যেন আরো ঝকঝকে, আরও তরতাজা। পরিবারে নতুন সদস্য এসেছে। নতুন ভূমিকা উপভোগ করছেন ‘যশরত’। একে অপরকে যেন কাছ ছাড়া করতেই চাইছেন না তারা। আর তাই, যশ দাশগুপ্তের নতুন ছবি ‘চিনেবাদাম’-এর শুটিং শেষের পার্টিতেও যশ দাশগুপ্তের পাশাপাশি হাজির হলেন ঈশান জননী, নুসরাত জাহান।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ