26 C
আবহাওয়া
৪:৫৭ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » এক পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

এক পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

এক পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

বিএনএ স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপে সাকিব আল হাসানের টসভাগ্য বেশ সুপ্রসন্নই মনে হচ্ছে। শনিবার (৯ সেপ্টেম্বর) কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে তিনি টস জিতেছেন। তবে সিদ্ধান্ত নিয়েছেন বোলিং করার। এশিয়া কাপের ফাইনালে উঠতে হলে এই ম্যাচটি বাংলাদেশকে জিততেই হবে। যদিও ম্যাচটিতে বৃষ্টির আশংকা আছে।

টস জয়ের পর বাংলাদেশ অধিনায়ক সাকিব বলেছেন, আমরা আগে ফিল্ডিং করব। বিশেষ কোনো কারণ নেই, কিছুটা বৃষ্টি হতে পারে। আমাদের একজন অতিরিক্ত বোলার আছে এবং আমরা আগে বল করব। এটা আমাদের জন্য মাস্ট উইন ম্যাচ, কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে তাদের মাটিতে খেলা মোটেও সহজ নয়। আত্মতুষ্টির কোনো অবকাশ নেই। এটা (উইকেট) পাকিস্তানের চেয়ে একটু আলাদা এবং আমাদের মানিয়ে নিতে হবে। আমাদের একাদশে একটিই পরিবর্তন- আফিফের জায়গায় এসেছে নাসুম।

আরও পড়ুন: চট্টগ্রামে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

অন্যদিকে শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা বলেছেন, তিনি টস জিতলে ব্যাটিং বেছে নিতেন। প্রেমাদাসার উইকেট তার কাছে ব্যাটিং সহায়ক বলেই মনে হয়েছে। তাছাড়া ফ্লাডলাইটের আলোয় তারা ঘূর্ণিবলের মুখোমুখি হতে চান না। আফগানিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের সর্বশেষ ম্যাচের একাদশই আজ মাঠে নামাবে শ্রীলঙ্কা। যদিও সর্বশেষ ম্যাচের একাদশ থেকে আজ একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। আফিফ হোসেন ধ্রুব বাদ পড়েছেন। তার জায়গায় বাড়তি একজন স্পিনার হিসেবে নাসুম আহমেদ এসেছেন দলে।

বাংলাদেশ একাদশ
মোহাম্মদ নাঈম শেখ, মেহেদি মিরাজ, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম (উইকেটকিপার), শামীম পাটোয়ারী, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, নাসুম আহমেদ।

শ্রীলঙ্কা একাদশ
পাথুম নিশাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুসল মেন্ডিস (উইকেটকিপার), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, ধনাঞ্জয়া ডি সিলভা, দাসুন শানাকা (অধিনায়ক), দুনিথ ওয়েললাগে, মহেশ থিকশানা, কাসুন রাজিথা, মাথিশা পাথিরানা।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ