33 C
আবহাওয়া
৭:৩০ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের ৩য় বর্ষপূর্তি পালিত

চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের ৩য় বর্ষপূর্তি পালিত

চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের ৩য় বর্ষপূর্তি পালিত

বিএনএ,চট্টগ্রাম: চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের (সিইসি) ৩য় বর্ষপূর্তি উৎসব পালিত হয়েছে। শনিবার (৭ আগস্ট) রাতে ভার্চুয়ালি এ উৎসব পালিত হয়।

রোববার (৮ আগস্ট) সিইসির এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়,  ক্লাবের চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে অংশগ্রহণকারিরা খোলামেলা আলোচনা করেন। সবাই ক্লাবকে এগিয়ে নিতে নিজস্ব আঙ্গিকে পরামর্শ ও মতামত পেশ করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়,  ২০১৮ সাল থেকে আজ পর্যন্ত ইঞ্জিনিয়ারদের, জব, স্কিল ডেভেলপমেন্ট নিয়ে কাজ করছে সিইসি। প্রতি দুই মাস পর পর ইঞ্জিনিয়ারিং ছাত্রছাত্রীদের নিয়ে কেরিয়ার মিট আপ নামে ক্যারিয়ার সচেতনতামূলক প্রোগ্রামের আয়োজন করা হয়। যেখানে দেশের বিভিন্ন পেশার বরেণ্য ইঞ্জিনিয়ারগন গাইডলাইন প্রদান করা হয়।এছাড়াও চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাব দক্ষতা উন্নয়নের জন্য বিভিন্ন ক্যাম্পাসে সেমিনার, ওয়ার্কশপ, এক্সপার্ট ট্রেইনারের মাধ্যমে লিডারশীপ চেম্প ,মিট আপ, এক্সচুরসিওনের আয়োজন করা হয়।

সিইসির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত ভিডিও কনটেস্টের প্রতিযোগীদের ভিডিও প্রদর্শনের  এবং সিইসর এডমিন, মডারেটর, অফিসিয়াল মেম্বার ও শুভাকাঙ্খীদের শুভেচ্ছা বক্তব্য প্রদান হয়। এছাড়া মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের পর চট্টলা ইঞ্জিনিয়ার্স ক্লাবের সহায়তায় চাকুরিতে যোগদানকৃত ইঞ্জিনিয়ারদের শুভেচ্ছা প্রদান ও তারা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

ক্লাবের চেয়ারম্যান প্রকৌশলী আতিক সুজন বলেন, সংগঠনের সকল এডমিন প্যানেল, অফিসিয়াল সদস্য, ভার্চুয়াল সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের অক্লান্ত পরিশ্রম এবং সার্বিক সহযোগীতার মাধ্যমে এগিয়ে যাচ্ছে এই ক্লাব। সকলে একে অপরের হাতে হাত রেখে সমমানে-সমতালে এই ক্লাবটিকে আরও সুদূর পথ অতিক্রম করে এগিয়ে নিয়ে যাবে।

বর্ষপূর্তি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের এডমিন,মডারেটর প্যানেল, শুভাকাঙ্ক্ষী ও সদস্যবৃন্দের মধ্যে- তৌহিদুল আলম চৌধুরী, নিউটন চৌধুরী, ক্যামেলিয়া আফরিন, সানজিদা ইয়াকুব, তাজ উদ্দিন মিয়া, আরিফুর রহমান বাপ্পি, জয়ন্ত রায় অভি, মোহাম্মেদ রাসেল, এমডি আল মাহমুদ, রাসেল কান্তি রনি, মোহাম্মদ ইউনুস, আব্দুর রহিম, বারিস কবির তামান্না, ইঞ্জিনিয়ার শিলা, মো. নাজমুল খাঁন মো. আযম চৌধুরী, মো. মোশারফ মজুমদার, মো. আমরান ভূইয়া,সেলিনা আক্তার, তানযীল আহমেদ, আবুল হাসেম শিপন, রাফিয়া তাসনিম কাকলী, তুহিন ভঞ্জ , সদস্য- চৌধুরী সাব্বির, বুলবুল চৌধুরী, সঞ্জয় চৌধুরী, আরিফুল ইসলাম, আতিক সোহেল, জহিরুল ইসলাম, ইঞ্জিনিয়ার ফয়সাল, ওমর সানি সাকিব, ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমাম হোছাইন, আরিফ মইনউদ্দিন, এ.কে.এম মামুন, রমজান আলী, মো: আরমানুল ইসলাম, তামজিদুল ইসলাম শাহেদুল ইসলাম, এ.এইচ. তারেক, মল্লিকা দাশ, মো. সোহেল আলম জয়, দোয়েল বড়ুয়া, ফারিয়া আকবর, সাইদুর রহমান শিফন, শ্যামল শর্মা। এছাড়া অনুষ্ঠানে শুভাকাঙ্ক্ষীদের মধ্যে  বক্তব্য রাখেন কক্সবাজার নিউজ ডটকম (সিবিএন)এর বার্তা সম্পাদক ইমাম খাইর ও এশিয়ান এস্পোলাইস হাসপাতালের ডিরেক্টর ফেরদৌস আহমদ।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ