27 C
আবহাওয়া
৩:৫৭ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » বগুড়ায় ২৯ মামলার আসামি ব্রাজিলকে কুপিয়ে হত্যা

বগুড়ায় ২৯ মামলার আসামি ব্রাজিলকে কুপিয়ে হত্যা

বগুড়ায় ২৯ মামলার আসামি ব্রাজিলকে কুপিয়ে হত্যা

বিএনএ, বগুড়া: বগুড়ায় ২৯ মামলার আসামি ও যুবদলের সাবেক নেতা বিরাজুল ইসলাম ব্রাজিলকে (৪৩) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সোয়া ১১টার দিকে কাহালু উপজেলার মুরইল ইউনিয়নের পোড়াপাড়া এলাকায় এই খুনের ঘটনা ঘটে।

নিহত ব্রাজিল বগুড়া শহরের পালশা চৌকিরপাড় এলাকার শাহজাহান আলীর ছেলে। কয়েক বছর ধরে ব্রাজিল কাহালু উপজেলার পোড়াপাড়ায় শ্বশুরবাড়ির কাছে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছিলেন। ব্রাজিলের নামে বগুড়া সদর ও কাহালু থানায় অসংখ্য মামলা রয়েছে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ব্রাজিল শনিবার রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পোড়াপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এলে একদল দুর্বৃত্ত তার ওপর হামলা করে। এ সময় রাস্তায় মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করেন ব্রাজিল। দুর্বৃত্তরা তার পিছু ধাওয়া করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। ব্রাজিলের মাথা থেকে পা পর্যন্ত শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে বলেও উল্লেখ করেন ওসি।

স্থানীয়রা জানান, পোড়াপাড়া এলাকায় বসবাসকালে স্থানীয়দের জমি ও পুকুর দখল ছাড়াও চাঁদাবাজিতে জড়িত ছিলেন ব্রাজিল। কিছুদিন আগে পুকুর দখল করা নিয়ে ব্রাজিলের বিরুদ্ধে মামলা হয়। সেই মামলায় কারাগারে আটক থাকা অবস্থায় ব্রাজিলের দখল করা ওই পুকুরে বিষ প্রয়োগ করে ১০ লক্ষাধিক টাকার মাছ নিধন করা হয়।

ব্রাজিল ২০১৭ সাল পর্যন্ত যুবদলের রাজনীতিতে সক্রিয় ছিলেন। তিনি বগুড়া শহরের ১৫ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ও যুবদল চারমাথা আঞ্চলিক কমিটির সভাপতি ছিলেন।

পুলিশের তথ্যানুযায়ী, শীর্ষ সন্ত্রাসী ব্রাজিলের নামে অস্ত্র, মাদক, ছিনতাই, নাশকতা, বিস্ফোরক দ্রব্য, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি এবং এসিড নিক্ষেপসহ ২৯টি মামলা রয়েছে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, রাতেই মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

বিএনএনিউজ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ