34 C
আবহাওয়া
১১:১৬ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » দুঃসময়ে সহযোগিতার হাত বাড়ালেন শিল্পী

দুঃসময়ে সহযোগিতার হাত বাড়ালেন শিল্পী

দুঃসময়ে সহযোগিতার হাত বাড়ালেন শিল্পী

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা শিল্পী।নব্বই দশকে অনেক সিনেমা তিনি উপহার দিয়েছেন। বর্তমানে চলচ্চিত্রে কাজ না করলেও এই অঙ্গনের মানুষের সঙ্গে তার আত্মার সম্পর্ক বলা যায়।

বিভিন্ন সময়ে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসেন শিল্পী। ঈদ উপলক্ষে প্রিয় অঙ্গনের অসহায় সহকর্মীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

এবারও তাই করলেন। তিনি আড়াই লাখ টাকা অনুদান দিয়েছেন অসচ্ছ্বল শিল্পীদের জন্য। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির হাতে ২ লাখ টাকা এবং চলচ্চিত্রের বৃদ্ধ কয়েকজন নারী শিল্পী ও পেশাজীবীদের জন্য ৫০ লাখ টাকা দিয়েছেন তিনি।

শিল্পী বলেন, ‘আমি চলচ্চিত্রের মানুষ। এখানে কাজ করে জনপ্রিয়তা ও সম্মান পেয়েছি। নানা কারণে এখন আর অভিনয় করা হয় না। তবে এখানকার সবকিছুর প্রতি, এখানকার মানুষের প্রতি দুর্বলতা সবসময়ই কাজ করে। ভালো লাগে চলচ্চিত্রের মানুষদের জন্য কিছু করতে পারলে।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে আওলাদ হোসেন চাকলাদার পরিচালিত ‘নাগ নর্তকী’ ছবি দিয়ে চলচ্চিত্রে নাম লেখান শিল্পী। তবে তার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি ১৯৯৫ সালে আমিন খানের বিপরীতে ‘বাংলার কমান্ডো’। এরপর নায়করাজ রাজ্জাকের পরিচালনায় ‘বাবা কেন চাকর’ ছবির মাধ্যমে ব্যাপক আলোচনায় আসেন তিনি।

এক এক করে আমিন খান, বাপ্পারাজ, মান্না, রিয়াজ, রুবেলসহ বেশ কজন জনপ্রিয় নায়কদের সঙ্গে জুটি বেঁধে সফল সিনেমা উপহার দিয়েছেন। অমর নায়ক সালমান শাহের সঙ্গেও একটি সিনেমায় কাজ করেছিলেন শিল্পী। ‘প্রিয়জন’ নামের সেই ছবিটি এ নায়িকার ক্যারিয়ারে অনন্য এক পালক যোগ করেছে।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ