31 C
আবহাওয়া
২:০৯ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » সিএমপির মাসিক কল্যাণ সভা

সিএমপির মাসিক কল্যাণ সভা

সিএমপির মাসিক কল্যাণ সভা

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ এপ্রিল) সিএমপি কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠের মাধ্যমে এ সভা শুরু হয়।

সিএমপি কমিশনার তার বক্তব্যে সকল পুলিশ সদস্যেকে ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত জীবনে নিয়মনিষ্ঠ এবং দায়িত্বশীল হওয়ার নির্দেশ দেন। সর্বোত্তম পেশাদারিত্ব প্রদর্শনের মাধ্যমে নগরকে উন্নতর ও অধিক নিরাপদ করার প্রত্যয় নিয়ে কাজ করার ওপর গুরুত্বারোপ করেন।

তিনি পুলিশ সদস্যদের দায়িত্ব পালনের ক্ষেত্রে কাজের গুণগত মানের বিষয়ে সতর্ক হওয়ার নির্দেশ দেন। এসময় তিনি বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের সমস্যার কথা শুনেন এবং তাৎক্ষণিক সমাধানের নির্দেশনা প্রদান করেন। এছাড়াও পবিত্র রমজান মাস উপলক্ষে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখার ওপর গুরুত্বারোপ করে বক্তব্য দেন।

সভায় বার্ষিক আযান, কেরাত ও রচনা প্রতিযোগিতা/২০২৩-এ ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী পুলিশ সদস্যদের হাতে পুরষ্কার তুলে দেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। এছাড়াও সভায় সিএমপি কল্যাণ তহবিল হতে আর্থিক সাহায্য প্রাপ্তির আবেদনের প্রেক্ষিতে ৬৭ জন পুলিশ সদস্যকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সর্বস্তরের পুলিশ সদস্যরা।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ