38 C
আবহাওয়া
৬:৪৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » আবারও বিয়ে করলেন সারিকা

আবারও বিয়ে করলেন সারিকা

সারিকা

বিএনএ বিনোদন ডেস্ক: জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা সাবরিন বিয়ে করেছেন। বেশ আগে থেকেই শোনা যাচ্ছিল, শিগগির দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। অবশেষে বিয়েটা সেরে ফেললেন তিনি। গত ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পাত্র আহমেদ রাহি, পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং দৃক ব্যান্ডের বেজ গিটারিস্ট। বিয়ের খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সারিকা নিজেই।

বিয়ে প্রসঙ্গে সারিকা বলেন, ‘গত বছরের ডিসেম্বর মাসের ১২ তারিখে দুই পরিবারের সম্মতিতে আমরা বাগদান সম্পন্ন করেছি। আর এ বছরের ২ ফেব্রুয়ারি একটা চমৎকার তারিখ ছিল। তাই ঐদিনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে নিলাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন। খুব শিগগিরই কাজে ফিরব।’

প্রসঙ্গত, একটি মোবাইল অপারেটর কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমে ২০০৬ সাল থেকে সারিকা মিডিয়াতে পথ চলা শুরু করেন। বিজ্ঞাপনটিতে অভিনয়ের মাধ্যমেই তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। মডেলিং এর পাশপাশি হুট করে নাটকে অভিনয়ের প্রস্তাব পেয়ে যান। আশুতোষ সুজনের পরিচালনায় সেই নাটকটির নাম ছিল ‘ক্যামেলিয়া’। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক নাটকে অভিনয় করে জায়গা করে নিয়েছেন দর্শকের হৃদয়ে। তারপর ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমকে বিয়ে করেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোলজুড়ে আসে কন্যাসন্তান। এরপর ২০১৬ সালে মাহিম করিম-সারিকার বিবাহ বিচ্ছেদ হয়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ