36 C
আবহাওয়া
১১:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে বিজিবি-ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধ : নিহত ১

কক্সবাজারে বিজিবি-ইয়াবা কারবারি বন্দুকযুদ্ধ : নিহত ১

বরগুনায় বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

বিএনএ, চট্টগ্রাম : কক্সবাজারে বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধে এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) ভোরে টেকনাফ থানার শাহপরীর দ্বীপ বিওপির দক্ষিণে গোলারচর পয়েন্ট এ ঘটনা ঘটে। নিহতের পরিচয় এখনও জানা যায়নি। তিনি মিয়ানমারের নাগরিক হতে পারেন বলে ধারণা করছে বিজিবি। ঘটনাস্থল থেকে ৫২ হাজার ইয়াবা  বড়ি ও একটি লম্বা বন্দুক উদ্ধার করা হয়। এসময় বিজিবি’র এক সদস্য আহত হয়েছে।

টেকনাফ ২বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, দুই জন লোক হস্তচালিত নৌকায় করে অনুপ্রবেশ করতে দেখে তাদের তাড়া করে বিজিবি সদস্যরা। এসময় বিজিবির উপস্থিতি লক্ষ করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে তারা। আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরাও গুলিবর্ষণ করে। এক পর্যায়ে দুইজনের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে যায়। অপরজন সাঁতার কেটে পালিয়ে যায়। পরে নৌকাটি তল্লাশী করে এসব ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল আলিম জানান, সকালে খবর পেয়ে জালিয়াপাড়া বিওপি সংলগ্ন এলাকা থেকে গুলিবিদ্ধ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তার বয়স আনুমানিক ৫০ বছর। এখনও তার পরিচয় শনাক্ত করা যায় নি।

উল্লেখ্য,  ২০১৮ সালের ৪ মে থেকে সারা দেশে মাদকবিরোধী অভিযান শুরু হওয়ার পর থেকে আজ পর্যন্ত চারজন নারীসহ শুধু কক্সবাজার জেলায়  নিহত হয়েছেন ২৭৬ জন। এর মধ্যে শুধু টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন ১৬৪ জন।

বিএনএ/আমিন

Loading


শিরোনাম বিএনএ