36 C
আবহাওয়া
৬:০৩ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ডিপজলের আচরণ অশ্লীল

ডিপজলের আচরণ অশ্লীল


বিনোদন ডেস্ক: শাকিব খানের সঙ্গে প্রিয়তমা চলচ্চিত্রে অভিনয় করে আলোচিত হয়েছিলেন কলকাতার নায়িকা ইধিকা পাল। কলকাতায় নায়িকা তকমা না পেলেও ঢাকায় পেয়েছেন রানির মর্যাদা। অর্থাৎ অভিষিক্ত সিনেমায় পেয়েছেন ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ারের সুযোগ।

এই এক ছবি রীতিমতো তাকে আলোচনার কেন্দ্রে নিয়ে আসে। তবে ইধিকার অভিনয়কে ইতিবাচকভাবে না দেখে উল্টো অশ্লীল পোশাক পরেন অভিনেত্রী- এমন মন্তব্য করেন বাংলাদেশি অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। এই মন্তব্যের উত্তর দিলেন ইধিকা।

সম্প্রতি সফররত ইধিকাকে ডিপজলের অশ্লীলতা প্রসঙ্গে মন্তব্যের বিষয়ে জানতে চান। এ বিষয়ে উনি তো সিনেমার লর্ড। উনাকে কি বলবো, উনি তো সিনেমার বড় মাপের মানুষ। তাকে নিয়ে তো নতুন করে বলার নেই। তবে একটা কথা বলি। আমার যতদূর ধারণা যে উনি আমাকে বলেছেন যে আমি অশ্লীল পোশাক আশাক পরি। উনার কাছে আমার একটা প্রশ্ন আছে, যে অশ্লীল কোনটা?

ইধিকা পাল বলেন, এখন পর্যন্ত আমার যে কটা কাজ আছে, করা হয়েছে; সেখানে কোথাও অশ্লীলতা আছে বলে আমার মনে হয়নি। আরেকটা প্রশ্ন- উনি আমার চেয়ে সিনিয়র, উনার কাছ থেকে এমন প্রশ্ন আশা করিনি। শুধু পোশাক-আশাক তো অশ্লীল হয় না, অশ্লীল মনও হয়। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে একটা মেয়ের পোশাক আশাক নিয়ে মন্তব্য করাটাই অশ্লীল আচরণ, আমারটা নয়।

ইধিকা ইদানীং ঢাকায় ঘন ঘন আসছেন। জানা গেছে, একটি বিউটি ট্রিটমেন্টের শো-রুম উদ্বোধন করতে এবারের সফর শাকিবের এই নায়িকার।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ