Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও সেলাই মেশিন বিতরণ
বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

ছাগলনাইয়ায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও সেলাই মেশিন বিতরণ

ছাগলনাইয়ায় চিকিৎসা সেবা ও সেলাই মেশিন বিতরণ

বিএনএ, ফেনী (চট্টগ্রাম ):  ফেনী জেলার ছাগলনাইয়ায়  লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি’র উদ্যোগে এবং পোর্টল্যান্ড গ্রুপের সহযোগিতায় বিনামূল্যে চক্ষু শিবির, ডায়াবেটিস, শারীরিক প্রতিবন্ধীদের চিকিৎসা ও অসহায়দের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) সকাল ১০ টায় রৌশন ফকির দরগাহ মাদ্রাসা প্রাঙ্গণে  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি প্রেসিডেন্ট , পোর্টল্যান্ড গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও বাংলাদেশ নিউজ এজেন্সীর (বিএনএ) সম্পাদক লায়ন মিজানুর রহমান মজুমদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  দ্বিতীয় ভাইস জেলা গভর্নর লায়ন  এম ডি এম মহিউদ্দিন চৌধুরী। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।
সেলাই মেশিন বিতরণ

অনুষ্ঠান সঞ্চালনা করেন লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটি ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন চৌধুরী শামীম মোস্তফা ও ফেনী প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক এবিএম নিজাম উদ্দিন।

স্বাগত বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির সাবেক প্রেসিডেন্ট ও বাংলাদেশ নিউজ এজেন্সীর (বিএনএ) প্রকাশক লায়ন মোঃ জাকির হোসেন, জোন চেয়ারম্যান (ক্লাব) লায়ন এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, মহামায়া ইউপি চেয়ারম্যান গরীব শাহ্ হোসেন বাদশা চৌধুরী।

অনুষ্ঠান শেষে চিকিৎসা সেবাস্থল পরিদর্শন এবং দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করেন  অতিথিরা।  এছাড়া লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যোগে পোর্টল্যান্ড গ্রুপের অর্থায়নে অসহায় ও হতদরিদ্রের মধ্যে ঘর প্রদান ও গাছের চারা রোপণ কার্যক্রমের  উদ্বোধন করা হয়।
ঘর প্রদান ও গাছের চারা রোপণ কার্যক্রমে

এসময় পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান, কামাল উদ্দিন পাটোয়ারী (খোকন), উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কালাম মাস্টার, মহামায়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, ইউপি সদস্য মামুন পাটোয়ারী, লায়ন গ্রুপের সদস্যবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দীন