30 C
আবহাওয়া
৭:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে ১০ম শ্রেনী ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

ঝিনাইদহে ১০ম শ্রেনী ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

ঝিনাইদহে ১০ম শ্রেনী ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

বিএনএ, ঝিনাইদহ : ঝিনাইদহে ১০ম শ্রেনী ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী যুবায়েরকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব। শুক্রবার (৮ অক্টোবর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাবের পক্ষ থেকে এই তথ্য জানানো হয়। ঝিনাইদহ র‌্যাবের পক্ষ থেকে বলা হয় ঝিনাইদহের গান্না এলাকার অশ্বস্থলী গ্রামের শরিফুল ইসলামের ছেলে যুবায়ের এর সাথে রামচন্দ্রপুর গ্রামের ঠানডু মন্ডলের মেয়ের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এই সম্পর্কের জের ধরে আসামী যোবায়ের মেয়েটিকে দেখা করতে বলে ঝিনাইদহে নিয়ে আসে। পরে ঝিনাইদহ শহরের একটি হোটেলে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করে।এমন অভিযোগের ভিত্তিতে ঝিনাইদহ সদর থানায় মেয়েটির বাবা একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলায় আসামী ধরতে র‌্যাবের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি অভিযানিক দল ঝিনাইদহ বাসস্টান্ড এলাকা থেকে মূল আসামী যোবায়েরকে ধরতে সক্ষম হয়। পরে আসামীকে আইনি প্রক্রীয়ার মাধ্যমে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করা হয়।

উল্লেখ্য,ধর্ষণের ঘটনাতে ঝিনাইদহ সদর থানায় ধর্ষক ও তার অপর দুই সহযোগির নাম উল্লেখ করে বৃহস্পতিবার মোট তিন জনার নামে ঝিনাইদহ সদর থানাতে একটির ধর্ষণ মামলা দায়ের করা হয়। যার মামলা নং জি আর ১১/৪৪৫।

বিএনএনিউজ২৪.কম/আতিক,আমিন

Loading


শিরোনাম বিএনএ