38 C
আবহাওয়া
৪:৫৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ফতুল্লায় কবিরাজকে গলা কেটে হত্যা

ফতুল্লায় কবিরাজকে গলা কেটে হত্যা


বিএনএ, নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় আল আমিন শেখ (৪৮) নামে এক কবিরাজকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৮ সেপ্টেম্বর) সকালে ধর্মগঞ্জ চটলার মাঠ এলাকায় এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। দুপুরে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আল আমিন শেখ ওরফে আল আমিন কবিরাজ ভাণ্ডারী পিরোজপুর জেলার দক্ষিণ পুকুরিয়া গ্রামের হারুনুর রশীদের ছেলে। তিনি ফতুল্লার ধর্মগঞ্জ এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

স্বজনরা জানান, আল আমিন এক সময় জাহাজে বাবুর্চির কাজ করতেন। পরে বাবুর্চি পেশা ছেড়ে তিনি কবিরাজি শুরু করেন। তবে জাহাজে চাকরিরত অবস্থায় হাফেজ মাস্টার নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকে ওই ব্যক্তি প্রায় সময় তার বাসায় আসতো এবং রাত্রিযাপন করতো। বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) হাফেজ মাস্টার তার বাসায় আসেন। রাতে খাবার খেয়ে হাফেজ মাস্টারকে নিয়ে আল আমিন তার রুমে ঘুমিয়ে পড়েন। পাশের রুমে তার স্ত্রী ও দুই ছেলে ঘুমিয়ে ছিলেন। সকালে স্ত্রী দরজা খুলে আল আমিনের গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে জানায়। পরে ফতুল্লা মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনার পর থেকে হাফেজ মাস্টার নামে ওই ব্যক্তি পলাতক রয়েছেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, গলা কেটে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম অভিযান পরিচালনা করছে। জড়িতদের গ্রেপ্তার করার পর হত্যাকাণ্ডের কারণ জানা যাবে। এখন পর্যন্ত মামলা হয়নি।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ