36 C
আবহাওয়া
২:৪১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রাম কারাগারে কয়েদির মৃত্যু

চট্টগ্রাম কারাগারে কয়েদির মৃত্যু

চট্টগ্রাম কারাগারে কয়েদির মৃত্যু

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে আহমদ হোসেন (৫৫) নামে এক কয়েদির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে কয়েদির বন্দি নম্বর-৫০৯।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার দেওয়ান মোহাম্মদ তারিকুল ইসলাম জানান, মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে ওয়ার্ডে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কয়েদি আহমদ হোসেন। এসময় তাকে দ্রুত কারা হাসপাতালে নেওয়া হয়।

সেখানে তার শারীরিক অবস্থা উন্নতি না হলে রাত ১০টার দিকে চমেক হাসপাতালে পাঠানো হয়। রাত পৌনে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে  মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

কারাগার সূত্রে জানা যায়, আহমদ হোসেন লোহাগাড়ার বড়হাতিয়া ইউনিয়নে দুর্লভের পাড়ার মৃত আমিন শরীফের ছেলে। ২০১৬ সালের ২৭ জুন থেকে কারাবন্দি ছিলেন তিনি।

তার বিরুদ্ধে পটিয়া ও লোহাগাড়া থানায় দুটি মামলা সাজা হয়।এরমধ্যে পটিয়া থানার মামলায় ২০১৮ সালের ১০ এপ্রিল ৫ বছরের সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত এবং ওই বছরের ২২ অক্টোবর লোহাগাড়া থানার মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত হন আহমদ হোসেন ।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ