30 C
আবহাওয়া
৩:৪১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় আক্রান্ত স্ত্রীকে রেখে পালালেন স্বামী

চট্টগ্রামে করোনায় আক্রান্ত স্ত্রীকে রেখে পালালেন স্বামী

চট্টগ্রামে করোনায় আক্রান্ত স্ত্রীকে রেখে পালালেন স্বামী

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের জরুরী বিভাগে জ্বর, সর্দি, কাশি নিয়ে আসমা আক্তার (৩৮) নামে এক নারীকে নিয়ে আসেন তার স্বামী। র‍্যাপিড এন্টিজেন টেস্টে আসমা’র শরীরে ধরা পড়ে করোনা। এই খবর শুনেই পালিয়ে যান স্বামী মোজাম্মেল।

মঙ্গলবার (৬ জুলাই) ওই নারীকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করায় তার স্বামী।  বুধবার (৭ জুলাই) দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান। হাসপাতাল থেকে এই খবর স্বামীকে জানাতে তার মুঠোফোনে খবর দিতে চাইলেও তা বন্ধ পাওয়া গেছে। তাই বৃহস্পতিবার (৮ জুলাই) বিকেল ৩টা পর্যন্ত আসমা আক্তারের নিথর মরদেহ পড়ে আছে চমেক মর্গে।

মারা যাওয়া আসমা আক্তার ডবলমুরিং থানার মৌলভীপাড়ার মোজাম্মেলের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া।

তিনি জানান, গত ৬ জুলাই আসমা আক্তার নামে এক রোগীকে করোনা ওয়ার্ডে ভর্তি করেন তার স্বামী মোজাম্মেল। এরপর মোজাম্মেল হাসপাতাল ত্যাগ করে। পরে সেই ওয়ার্ডে রোগীর কোন স্বজন যোগাযোগ করেনি। রোগীর অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা তার স্বামী মোজাম্মেলের নম্বরে ফোন করলে সে মোবাইল বন্ধ করে দেয়। গতকাল রাত ১টায় আসমা আক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মরদেহ মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ