29 C
আবহাওয়া
৪:৩৩ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজনৈতিক সরকারের সিদ্ধান্ত আমলারা বাস্তবায়ন করেন : তথ্যমন্ত্রী

রাজনৈতিক সরকারের সিদ্ধান্ত আমলারা বাস্তবায়ন করেন : তথ্যমন্ত্রী

টিকা নিয়ে এখনো অপপ্রচারে বিএনপি-তথ্যমন্ত্রী

বিএনএ, ঢাকা : তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, রাজনৈতিক সরকারের সিদ্ধান্তসমূহ বাস্তবায়নে সমন্বয়ের দায়িত্ব দেওয়া হয়েছে সচিবদেরকে। দায়িত্বাধীন জেলায় জনপ্রতিনিধিদের সঙ্গে সমন্বয় করেই কাজ করছেন তারা।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে রাজধানীর মিন্টো রোডে তার সরকারি বাসভবন থেকে অনলাইনে চট্টগ্রাম জেলা সমন্বয় সভার বৈঠকে সভাপতির বক্তব্য দান শেষে সাংবাদিকদের এ সংক্রান্ত প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

অপর এক প্রশ্নের জবাবে ড. হাছান মাহমুদ বলেন, বিএনপির মতো জোড়াতালি দিয়ে দেশ চালায় না আওয়ামী লীগ সরকার। টিকা ক্রয়ের জন্য কোনো প্রকল্পের বরাদ্দ কমানোর প্রয়োজন নেই।

তিনি বলেন, দরিদ্র জনগোষ্ঠীর জন্য অর্থ সহায়তা রেখেই সরকার কঠোর লকডাউন দিয়েছে।  এদিকে রাজধানীতে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছন, দরিদ্র জনগোষ্ঠীর জন্য নগদ অর্থ ও খাদ্যের ব্যবস্থা না করে লকডাউন চাপিয়ে দেওয়া মানবাধিকার লঙ্ঘনের শামিল।

পরে তথ্যমন্ত্রী ডিরেক্টরস গিল্ড ও অভিনয় শিল্পী সংঘের নেতাদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। চলচ্চিত্র শিল্পী কল্যাণ ট্রাস্ট আইন ২০২১ এর আওতায় টেলিভিশন শিল্পীদের অন্তর্ভুক্ত করায় মন্ত্রীকে ফুলেল শুভেচছা ও কৃতজ্ঞতা জানান নাট্যশিল্পী ও পরিচালকরা।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন, এফটিপিওর চেয়ারম্যান নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, ডিরেক্টরস গিল্ড সভাপতি সালাউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর, অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম, সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম ও প্রেজেন্টারস প্ল্যাটফর্মের সাধারণ সম্পাদক আনজাম মাসুদ। সম্প্রতি সংসদে আমলাদের সমালোচনা করে বক্তব্য দেন তোফায়েল আহমদসহ বেশ কয়েকজন এমপি। পরে নৌপরিবহন প্রতিমন্ত্রী আমলাদের পক্ষে বক্তব্য দেন

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ