29 C
আবহাওয়া
৯:৩৯ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » আগের অবস্থান থেকে সরে এলেন সুনেরাহ

আগের অবস্থান থেকে সরে এলেন সুনেরাহ

সুনেরাহ

বিএনএ ডেস্ক: চলচ্চিত্র নির্মাতা ও অভিনেতা শরীফুল রাজের ফেসবুক আইডি থেকে ফাঁস হওয়া ছবি ও ভিডিও নিয়ে আইনি পদক্ষেপ নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছিলেন সুনেরাহ বিনতে কামাল। তবে সুনেরাহ এবার আইনি পদক্ষেপ থেকে সরে দাঁড়িয়েছেন।

আসছে ঈদে তার অভিনীত ‘অন্তর্জাল’ সিনেমা মুক্তি পাচ্ছে। এ উপলক্ষে সোমবার (৫ জুন) রাজধানীর বারিধারায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সুনেরাহ। এ সময় ‘অন্তর্জাল’ নিয়ে কথা বলার পাশাপাশি সম্প্রতি প্রকাশ্যে আসা ভিডিও ও ছবি নিয়ে কথা বলেন এই অভিনেত্রী।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে সুনেরাহ নিজের ব্যবহৃত ভাষা নিয়েও দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যে সুনেরাহ ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে স্যরি।

ভিডিও নিয়ে কোনো আইনি পদক্ষেপ নেবেন না জানিয়ে সুনেরাহ বলেন ‘কোনো আইনি পদক্ষেপ নেবো না। আমি আমার অবস্থান ক্লিয়ার করে দিয়েছি। এটাই যথেষ্ট।’

ঈদে মুক্তি পাচ্ছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’। প্রথম সিনেমা ‘নডরাই’ এর পর এটি হচ্ছে তার দ্বিতীয় সিনেমা। সুনেরাহর ভাষায়, এই সিনেমার মাধ্যমে ফুল কমার্শিয়াল সিনেমায় যাত্রা হচ্ছে তার।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ