26 C
আবহাওয়া
৬:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » ভোরের শিশিরের মতোই সতেজ কেয়া

ভোরের শিশিরের মতোই সতেজ কেয়া

ভোরের শিশিরের মতোই সতেজ কেয়া

বিএনএ, বিনোদন ডেস্ক : বাংলা চলচ্চিত্রে কালো শাড়িতে যে অনবদ্য সুন্দরের সৃষ্টি হয় সেটা কেবল কেয়ার পরিধানে। তার দ্যোতনায় কেয়া হয়ে ওঠেন অপ্সরী। ক্যারিয়ারের শুরু থেকেই শাড়ি তার প্রথম প্রেম। সিল্ক, সূতী, কাতান, জর্জেট যে ধরনের শাড়ি তিনি পড়েন তাতে হয়ে ওঠেন কুমারী রূপরহস্যের মডেল।

প্রেমাবেগ উদ্বেলিত হয় শাড়ির প্রতিটি ভাঁজে। ভাঁজ করা নতুন শাড়ির মতোই টগবগে। দর্শক হুমড়ি খেয়ে পড়েন এখনও!

২০০১ সালে ‘কঠিন বাস্তব’ সিনেমায় দিয়ে ইন্ডাস্ট্রিতে পা রেখেই কেয়া হয়ে উঠেছিল সময়ের চাহিদা সম্পন্ন নায়িকাদের একজন। ‘অনিয়মিত’ কথার জবাবে তিনি বলেছেন- ‘ইন্ডাস্ট্রিতে ফিরতে তাকে নতুন করে প্রমাণের কিছু নেই’। সতীর্থদের ভাষ্য- শরীরী আবেদন কিংবা মননে কেয়া এখনও হালের নতুনদের তুলনায় ঢের পেশাদার এবং এগিয়ে। কেরিয়ারি বহু ছবি হিট দিয়েছেন। তাই তিনি আবারও নিয়মিত হতে চান। দুই দশকের কেরিয়ারে কেয়ার দাবি ‘অনিয়মিত ছিলাম কবে যে নিয়মিত হতে হবে? আমি চলচ্চিত্রের কেয়া, চলচ্চিত্রের সঙ্গেই আছি। মডেলিংয়ে চাহিদা তৈরি হওয়ায় মাঝে সেখানে ব্যস্ত ছিলাম সত্য, কিন্তু হৃদয় আমার চলচ্চিত্র ঘিরেই।’

জানা গেছে, কেয়া আলী আজাদ পরিচালিত ‘বনলতা’ ছবিতে কাজ করছেন। তবে নিজে এ মুহুর্তে আর কোনো ছবির নাম বলতে চান নি, যদিও দাবি কয়েকটি ছবি তার হাতে। ইন্ডাস্ট্রিতে ধুমকেতুর বিচ্ছুরণ নিয়ে কেয়ার আবির্ভাব। কেয়ার কেরিয়ারের এ পর্যন্ত ৪০টির মতো সিনেমা মুক্তি পেয়েছে। কয়েকটি ছবি রয়েছে মুক্তির তালিকায়। কেয়ার ভাষ্য, এসব ছবি মুক্তি পেলে নির্মাতারা তার ওপর আস্থা রাখতে পারবেন, কারণ সিনেমাগুলোতে নিজেকে ফিরে পাবার মতো করেই কাজ করেছি। দর্শকও নিরাশ হবে।

বিএনএনিউজ/ রিপন/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ